1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

জাতীয় সাংবাদিক ফোরাম(বি,এন,জে,এফ) এর প্রতিষ্ঠাতা জিয়া হায়দারের নামে মিথ্যা মামলা..!

মিঠু আহম্মেদ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৪২৪ বার পড়া হয়েছে

মিঠু আহম্মেদ নারায়ণগঞ্জ :-বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম(বি,এন,জে,এফ) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়া হায়দার মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে তিন দিনের পুলিশ রিমান্ডে গিয়ে ভিষণ ভাবে দুঃখ প্রকাশ করে সোসাল মিডিয়া ফেজবুকে তার খোপ প্রকাশ করে ৯/১/২০২৪ইং একটি পোস্ট করেন। নিচে জাতীয় সাংবাদিক ফোরাম (বি,এন,জে,এফ)এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়া হায়দারের করা পোস্টের হুবহু দেওয়া হলো।

বিসমিল্লাহির রহমানির রহিম সত্য প্রতিষ্ঠা করতে গিয়ে, সত্যের সন্ধানে পথ চলতে গিয়ে, ফেনসিডেল,বাবা,ইয়াবা,গাজা,হিরোইন, মাদকব্যাবসায়ি,সেবনকারী নয়াপাড়া,মদনগঞ্জ,বন্দর, নারায়ণগঞ্জ,নামকরা জালাইলল্লা চোরের ছেলে ভূয়া হলুদ ফটো সাংবাদিক আমিরের কবলে পড়ে মিথ্যা ও বানোয়াট মামলায় আমি ৩ দিনের পুলিশী রিমান্ডের নামে বর্বর নির্মম নির্যাতনের শিকার।ডান ও বাম সাইড হার্নিয়া অপারেশন করাতে হয়েছে দুই,দুইবার।দেশবাসী ও বিশ্ববাসির কাছে দোয়া চাই আমি যেনো সত্য প্রতিষ্ঠায় ও সত্যের সন্ধানে পথ চলতে পারি সর্বদা,সর্বকাল, আমৃত্যু পর্যন্ত। সর্বদা আমি যেনো দেশবাসী ও বিশ্ববাসীর মানব কল্যাণে সকলের পাশে থেকে কাজ করে যেতে পারি।নিজেকে বিলিয়ে দিতে পারি মানব কল্যাণে আমৃতূ পর্যন্ত। বর্তমান বাংলাদেশের অগণতান্ত্রিক সমাজ ব্যাবস্থা,বর্তমান বাংলাদেশের অগণতান্ত্রীক রাষ্ট্র ব্যাবস্থা কে নিজ জীবন বিলিয়ে দিতে হলেও আমার প্রাণপ্রিয় মাতৃভূমির এই বাংলাদেশের প্রতিটি মানুষ কে, সকল সাংবাদিক ও মিডিয়া সমাজের ভাইবোনদের কে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে একটি গণতান্ত্রিক রাষ্ট্র ও একটি গণতান্ত্রিক সমাজ ব্যাবস্থা উপহার দেয়াই হউক আমাদের প্রথম অঙ্গিকার।এটাই হউক আমাদের একমাত্র অঙ্গিকার, প্রত্যাশা, চাওয়া, সেটাই হবে আমাদের পরম পাওয়া।আমরা সকলে নিজ নিজ স্বার্থ কে দেই বিসর্জন, মারি লাথি নিজ নিজ লোভ লালসাকে, ভয় কে করি জয়। সকলের হাতে রাখি হাত,হই ঐক্যবদ্ধ, হই মুষ্টিবদ্ধ, রাখি কাধে কাধ, অত্র সংগঠন কে সকলে মিলে ঐক্যবদ্ধ করি,করি শক্তিশালী।আল্লাহ সবার সহায় হউন।সবাই ভাল থাকুন,সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ। প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ.এস.এম জিয়াহায়দার
বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম(বি,এন,জে,এফ)৯/১/২০২৪ইং
জাতীয় সাংবাদিক ফোরাম (বি,এন,জি,এফ) এর চেয়ারম্যান জিয়া হায়দারর উপর মিথ্যা মামলার সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অভিযুক্তদের গ্রেফতার ও জাতীয় সাংবাদিক ফোরাম (বি,এন,জি,এফ)এর চেয়ারম্যান জিয়া হায়দার কে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়া জন্য প্রশাসনের কাছে অনুরোধ করেন জাতীয় সাংবাদিক ফোরাম( বি,এন,জি,এফ)এর সকল সদস্য গন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং