1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

টেকনাফের পানছড়ি পাড়ায় বসত-বাড়ি  র‌্যাবে হাতে  ৫০ হাজার ইয়াবাসহ আটক -১ পলাতক-১

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ৯১ বার পড়া হয়েছে

জামাল উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি: র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের পানছুড়িপাড়া এলাকার জনৈক মোঃ ইলিয়াছ এর বাড়ীতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১১ জানুয়ারী ২০২৪ তারিখ সকাল ১০.৫০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের অভিযানিক দল জনৈক মোঃ ইলিয়াছ এর বসত বাড়ীর সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মোঃ সোহেল নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং অপর এক মাদক কারবারী কৌশলে দ্রুত পলায়ন করে। এসময়ে ধৃত আসামীকে পালিয়ে যাওয়ার কারণ জিজ্ঞাসা করলে সে কোন সদুত্তর দিতে পারে নাই। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেখানো ও সনাক্তমতে তার বসত ঘর তল্লাশী করে *সর্বমোট ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার* করা হয়।

৩। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় *মোঃ সোহেল(২২)*, পিতা-মোঃ ইলিয়াছ, মাতা-দৌলজা বেগম, সাং-সাবরাং(পানছড়িপাড়া), সাবরাং ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়।

৪। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত এবং পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং