1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

লামায় কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জাহিদ হাসান
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

জাহিদ হাসান,বান্দরবান প্রতিনিধি:বান্দরবানের লামায় ১২ জানুয়ারি কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে লামার সরই ইউনিয়নে অনুষ্ঠিত হলো কম্বল বিতরণ উৎসব। কোয়ান্টামের নবনির্মিত মাতৃমঙ্গল ও প্রবীণসেবা কেন্দ্রে স্থানীয় দেড় হাজার শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে স্থানীয় পাহাড়ি বাঙালি মিলিয়ে প্রায় ৪ হাজার মানুষ উপস্থিত ছিলেন। কম্বল বিতরণের পাশাপাশি তাদের নিয়ে জীবনদৃষ্টি ও স্বাস্থ্য সচেতনতামূলক অনুষ্ঠান আয়জন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. ফরিদ উদ্দীন ফারুক। আর মাতৃমঙ্গলে সেবা গ্রহণকারী মা, শিশু ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে স্বাস্থ্য সচেতনতামূলক বক্তব্য রাখেন ডা, হাবিব জালাল উদ্দীন আহমেদ ও গাইনি বিশেষজ্ঞ ডা, দেবেলা মল্লিক রায়।কোয়ান্টাম ফাউন্ডেশন চট্টগ্রাম সেন্টারের অর্গানিয়ার কো-অর্ডিনেশন এস, এম, সাজ্জাদ হোসাইনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সরই ইউনিয়নের স্থানীয় প্রতিনিধি নুরুল আলম, চট্টগ্রাম মাতৃমঙ্গল কার্যক্রমের উপদেষ্টা ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা ও কোয়ান্টমম মসজিদ কমপ্লেক্সের সহ সভাপতি মাওলানা মুসতাফা মুনীরুদ্দীন।

কম্বল বিতরণের পর মাতৃমঙ্গলে নিয়মিত সেবা গ্রহণকারী মা ও শিশুদের ফ্রি চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।এই আয়োজন সম্পর্কে কোয়ান্টাম লামা সেন্টারের অর্গানিয়ার মাসুদ পারভেজ বলেন, কোয়ান্টাম প্রতিবারের মতো এবারো কম্বল বিতরণ করছে। সম্প্রতি পাহাড়ে শীত বেড়ে যাওয়ায় শীত উপহার হিসেবে এই কম্বলগুলো দেড় হাজার পরিবারে কিছুটা হলেও স্বস্তি দেবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং