1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

লোককারুশিল্প মেলা আয়োজনে চলছে মঞ্চ-স্টল নির্মাণকাজ

অপু
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

অপু (নারায়ণগঞ্জ) সোনারগাঁও প্রতিনিধ:সোনারগাঁয়ে মাসব্যাপী লোককারুশিল্প মেলা ও লোকজ উৎসবের পর্দা উঠতে আর মাত্র তিনদিন বাকি। আগামী ১৫ জানুয়ারি মাসব্যাপী এই মেলা শুরু হচ্ছে। মেলায় মোট ১৬৫টি দোকান বরাদ্ধ দেওয়া হয়েছে। ১৫ জানুয়ারী থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা।

ইতিমধ্যে মেলাকে ঘিরে প্রস্তুতিও চলছে জোরেশোরে। প্রধান গেট থেকে শুরু করে সাজসজ্জা, মঞ্চ ও স্টল নির্মাণ এর কাজ চলছে পুরোদমে। কাজের অগ্রগতি দেখার জন্য ১১ জানুয়ারি মাঠ পরিদর্শন করেন ফাউন্ডেশন পরিচালক কাজী নূরুল ইসলাম।

মেলার বিষয় জানতে ফাউন্ডেশনের স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর/পিএ সরোয়ার হোসেন বলেন,  প্রতি বছরের ন্যায় এবারও মাসব্যাপী মেলা ও উৎসবের আয়োজন করা হয়েছে। ওইদিন বিকাল তিনটায় মেলা উদ্বোধন করা হবে। সংষ্কৃতি বিষয়ক মন্ত্রী এখনো দায়িত্ব পায়নি। এটার জন্য আমরা অপেক্ষা করছি। যদি হয়ে যায় কার্ড নির্ধারণ করে আমরা সবাইকে আমন্ত্রন জানাবো।

সংষ্কৃতি বিষয়ক মন্ত্রণালয়াধীন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন কর্তৃপক্ষ আয়োজন করছে এ মেলার। দেশের লুপ্তপ্রায় লোকজ ঐতিহ্যের অনন্য উপাদান পুনরুদ্ধার ও নতুন প্রজন্মকে এর সাথে পরিচয় করে দেয়ার জন্যই হচ্ছে মূলত লোককারুশিল্প মেলা ও লোকজ উৎসবের উদ্দেশ্য

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং