1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে ৫ বছরে এগিয়ে নিবো এটা চ্যালেঞ্জ.. কায়সার হাসনাত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

অপু (নারায়ণগঞ্জ) সোনারগাঁও প্রতিনিধি: সোনারগাঁয়ে নব নির্বাচিত এমপি কায়সার হাসনাত বলেছেন, বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে মডেল সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ  বিগত ১০ বছরের পিছিয়ে পড়া সোনারগাঁকে শুক্রবার বিকেলে বারদি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নব নির্বাচিত এমপি কায়সার হাসনাতকে সংর্বধনা দেয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি নির্বাচনের সময় গণসংযোগকালে সোনারগাঁবাসীকে কথা দিয়েছিলাম আমি নির্বাচিত হলে আবার আপনাদের সাথে এসে দেখা করবো আমি সেই কথা রাখার চেষ্ঠা করছি। আমি নির্বাচিত হওয়ার পরের দিন থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে সাধারণ মানুষ ও নেতাকর্মীদের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করছি আজ আপনাদের এখানে আসলাম এভাবে বাকি ইউনিয়নগুলোতেও গিয়ে সবার সাথে সাক্ষাত করবো। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা অবকাঠামো উন্নয়ন করা।

সেজন্য আমার সাথে বারদি ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো রাখার দায়িত্ব। তিনি বলেন, নির্বাচনের সময় আমি অনেক জায়গায় গিয়েছি সেখানে হাটার মতোও রাস্তা নেই অনেক প্রতিষ্ঠানে ভবন নেই আমি চিন্তা করেছি উপজেলার প্রতিটি এলাকায় গিয়ে রাস্তাঘাটসহ যেখানে যা দরকার সেখানে গিয়ে সেসব কাজের তালিকা তৈরী করে সে কাজগুলো করা।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এমন কোন কাজ করবেন না যে কাজে সোনারগাঁবাসীর অকল্যান হয় এমন কাজ করবেন না যে কাজ করে শান্তিতে থাকা মানুষগুলো অশান্তিতে থাকে। এমন কাজ করবেন যে কাজ করলে দলের বদনাম হবে দলের ভাবমুর্তি নষ্ট হবে কারণ দল আপনার কোন অন্যায় কাজের দায় নিবে না সুতরাং কাজ করার আগে দল ও দলের নেতাকর্মী এবং সোনারগাঁবাসীর কথা চিন্তা করে কাজ করবেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেযারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল রশিদ মোল্লা, বারদি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল হক, সোনার উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং