1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

নওগাঁ নিয়ামতপুরে সুরের মোহনা ইসলামিক সংগীত সংগঠন এগিয়ে রাজশাহী বুকে

নুরনবি হাসান
  • প্রকাশিত: শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৩৫২ বার পড়া হয়েছে

নুরনবি হাসান, নিয়ামতপুর সংবাদদাতা:

ইসলামিক সংগীত বিশ্ব সংস্কৃতির একটি উল্লেখযোগ্য অঙ্গ। সংগীত সংস্কৃতি ব্যক্তিত্ব গঠনের একটি মাধ্যম। এটি একজন ব্যক্তির মধ্যে বিশ্বের নান্দনিক উপলব্ধিকে বিকশিত করে। প্রাচীন কাল থেকেই সংগীত মানুষের জীবনে বিশেষ ভূমিকা পালন করে আসছে। সংগীত মানুষের হৃদয় ও আত্মাকে বিমোহিত করে থাকে, তাদের কে বিনোদন দেয়। আবেগ প্রকাশ করতে এবং কল্পনা বিকাশে সহায়তা করে। জ্ঞানী লোকেরা সংগীতকে আত্মার আয়না বলে থাকেন।
এরই ধারাতে সুরের মোহনা শিল্পীগোষ্ঠী একটি ইসলামিক সংগীত সংগঠন। যারা অপসংস্কৃতির বিরুদ্ধে এবং সুস্থ সংস্কৃতির বিকাশে এবং পথ ভ্রষ্ট মানুষকে ইসলাম ও আল্লাহ তায়ালার পথে নিয়ে আসতে ইসলামিক হামদ- নাত্ ও চমৎকার সব নতুন নাশিদ নিয়ে কাজ করতেছেন।
এবং ইয়াহুদী নাসারা ও নাস্তিকদের কৃষ্টি – কালচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে ইসলামিক নীতি ও আদর্শ বাস্তবায়নের লক্ষে কাজ করতেছেন। সুরের মোহনা শিল্পী সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং