1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

পঞ্চগড়ে মিষ্টি বিতরণ করেন এক সমাজকর্মী ডা. সামন্ত লাল সেনকে স্বাস্থ্যমন্ত্রী করায়

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

জসিম উদ্দিন,পঞ্চগড় জেলা প্রতিনিধি: নতুন মন্ত্রিপরিষদে স্বাস্থ্য মন্ত্রী হিসেবে ডা. সামন্ত লাল সেনকে দায়িত্ব দেওয়ায় পঞ্চগড়ে মিষ্টি বিতরণ করেছেন শাহজালাল নামে এক সমাজকর্মী।
শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে পঞ্চগড় শেরে বাংলা পার্কে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের মাঝে প্রায় ৫ কেজি মিষ্টি বিতরণ করেন তিনি।
জানা গেছে, স্বাস্থ্য খাতে পিছিয়ে পড়া পঞ্চগড় সহ দেশের প্রান্তিক জনগোষ্টির উন্নয়নে ডা. সামন্ত লাল সেনের সহায়তা কামনা করেন এ সমাজকর্মী
সমাজকর্মী শাহজালাল মাননীয় প্রধানমন্ত্রী সদ্য যে মন্ত্রীপরিষদ গঠন করেছেন এ মন্ত্রী পরিষদেও স্বাস্থ্য খাতে একজন দক্ষ ও ভালো মানুষকে দায়িত্ব দিয়েছেন।
ডা. সামন্ত লাল সেন একজন পরি”ছন্ন ইমেজের মানুষ। যেহেতু তিনি স্বাস্থ্য খাতের দায়িত্ব নিয়েছেন সে জন্য আমি খুশি হয়ে মিষ্টি বিতরণ করেছি।
আমি এ পরিছিন্ন মানুষটিকে পঞ্চগড়বাসীর পক্ষ থেকে শুভ কামনা জানাচিছ। পঞ্চগড় সহ দেশের প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষের জন্য স্বাস্থ্য সেবার মানোন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাবেন।
সারা দেশের সরকারি স্বাস্হ্য কেন্দ্রগুলোতে চিকিৎসক উন্নতি নিশ্চিত করবেন। এছাড়াও স্বাস্থ্য খাতে দুর্নীতি প্রতিরোধ কার্যকর ভূমিকা নিবেন। এমন প্রত্যাশার কথা তিনি জানান। আমরা আশা করি স্বাস্হ্য খাতে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে এবং এ ব্যবস্থা সুন্দর করতে তিনি অক্লান্তভাবে কাজ করবেন বলে আমরা মনে করি।
এর আগে গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্য ৭টায় বঙ্গভবনে টেকনোক্র্যাট কোটায় (সংসদ সদস্য নন) শপথ নেন এশিয়ার বিখ্যাত বার্ন স্পেশালিস্ট ডা. সামন্ত লাল সেন। নতুন মন্ত্রীদের শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং