1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

ভূরুঙ্গামারীতে ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী কিশোরের, আহত-১

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১৪৪ বার পড়া হয়েছে

মনিরুল ইসলাম,ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পাথর বোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী বিপুল মিয়া (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন।

শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার স্থলবন্দর সড়কের ঘুন্টিঘর নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভরতের ছড়া লক্ষীমোড় গ্রামের আনিছুর রহমানের ছেলে ও আহত কিশোর একই গ্রামের সোবাহান আলীর পুত্র রাঙা মিয়া (১৮)।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে দুই কিশোর বাড়ী থেকে ভুরুঙ্গামারী যাওয়ার পথে ঘুন্টিঘর নামক এলাকায় পৌঁছালে সোনাহাট স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক পিছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে বিপুল মিয়া ছিটকে ট্রাকের নিচে পরে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে এবং রাঙা মিয়া মারাত্মক আহত হয়। এসময় পথচারী ও এলাকাবাসীরা দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটি আটক করে এবং আহত রাঙাকে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ সময় ট্রাকের ড্রাইভার কৌশলে পালিয়ে যায়।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ নিহতের স্বজনরা বাড়িতে নিয়ে গেছে এবং ঘাতক ট্রাকটি থানা হেফাজতে আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং