1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

উল্লাপাড়ায় শীতার্তদের মাঝে পৌর কাউন্সিলর শাহ আলম এর কম্বল বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে শৈত প্রবাহে ঘন কুয়াশায় ঝিরিঝিরি বৃষ্টি আর হাঁড় কাঁপানো শীতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। উত্তরাঞ্চলে শীতের তীব্রতায় বেশি কাবু হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আজিজুল ইসলাম শাহআলম। রবিবার উল্লাপাড়া পৌরশহরের কাওয়াক হাসপাতাল চত্বরে কাউন্সিলের ব্যক্তিগত উদ্যোগে ৮ শত অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে শাহ আলম বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা খুব কষ্ট করছেন, এই কষ্টকে কিছুটা লাঘব করার জন্য আমার অতি ক্ষুদ্র আয়োজন। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধা, সম্মান ও সহমর্মিতা ও পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে পেরে আমি ব্যক্তিগত ভাবে নিজেকে ধন্য মনে করছি। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সুন্দর সমাজ গঠনের জন্য সহযোগিতা চান ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ মজনু মিয়া, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মোঃ মমতাজ হাসান রিটু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মোবারক হোসেন জনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং