1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

নির্বাচন বাতিল ও প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে কুড়িগ্রামে কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

রফিকুল ইসলাম রফিক, কুড়িগ্রাম প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নির্বাচন বাতিল ও প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট (ULF) কুড়িগ্রাম জেলা ইউনিটের আইনজীবীরা।
রোববার দুপুরে কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতি ভবন থেকে একটি মিছিল শুরু হয়ে আদালত পাড়ার গুরুত্বপূর্ণ সড়কে প্রদক্ষিণ করে জেলা জর্জ আদালত ভবনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য দেন, কুড়িগ্রাম জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড: বজলুর রশিদ, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড: তরিকুল রহমান, জেলা গণ অধিকার পরিষদের সভাপতি অ্যাড: সাজ্জাদ হোসেন মন্ডল পলাশ ও অ্যাড: আবু সাইদ শিথিল প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা জাতীয়তাবাদী আইনজীবীর সদস্যবৃন্দ।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কুড়িগ্রাম ইউনিটের সভাপতি ও কুড়িগ্রাম বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড: মুহা: ফখরুল ইসলাম।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নির্বাচন বাতিল ও প্রধানমন্ত্রীর পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকার দিয়ে পুনরায় নির্বাচন করার দাবি জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং