1. info@www.newsibangla.com : news :
সাতক্ষীরায় বীরমুক্তিযোদ্ধার বাড়িতে চেতনানাশক স্প্রে করে লুটপাট - News i Bangla
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

সাতক্ষীরায় বীরমুক্তিযোদ্ধার বাড়িতে চেতনানাশক স্প্রে করে লুটপাট

মাসুদ পারভেজ
  • প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার কালিগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীরমুক্তিযোদ্ধা এসএম মমতাজ হোসেন মন্টু ও তার স্ত্রীকে অজ্ঞান করে লুটপাট করেছে দুর্বৃত্তরা। এঘটনায় ভুক্তভোগী বীরমুক্তিযোদ্ধা বাদী হয়ে শনিবার (১৩ জানুয়ারী) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বীরমুক্তিযোদ্ধা এসএম মমতাজ হোসেন মন্টু (৬৯) ও তার স্ত্রী শাকিালতুন নাহার (৫৩) গত ১০ জানুয়ারী দিবাগত রাতে ভবনের নিচতলায় এবং দোতলায় তাদের মেয়ে সুমাইয়া আফরোজ (৩৫) রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। গভীর রাতে অজ্ঞাত চোরচক্র চেতনানাশক স্প্রে করে তাদের দু’জনকে অজ্ঞান করে বসতঘরের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। এ সময় তারা স্টীলের আলমারীর তালা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৩০ হাজার টাকা, জমির দলিল, ব্যাংকের চেক ও মুল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যায়। সকাল ৯ টার দিকে দোতলায় থাকা সুমাইয়া আফরোজ বাড়ির নিচতলায় এসে তার মা ও বাবাকে অজ্ঞান অবস্থায় এবং ঘরের জিনিসপত্র এলোমেলো দেখতে পান। পরে তাদের দু’জনকে প্রতিবেশীদের সহযোগিতায় স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। অজ্ঞাতনামা চোরেরা ৫লাখ টাকার স্বর্ণালংকার ও ৩০ হাজার টাকাসহ মূল্যবান কাগজপত্র নিয়ে গেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগ পাওয়াার বিষয়টি নিশ্চিত করে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীন বলেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং