1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

গাজীপুর সিটির ৩ প্যানেল মেয়রের পদ স্থগিত করেছে হাইকোর্ট

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হিসেবে ৩ কাউন্সিলরকে নির্বাচিত করে মেয়রের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। এই তিন প্যানেল মেয়র হলেন, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল,মো.মিজানুর রহমান ও মোছা. রাখি সরকার। হাইকোর্টের স্থগিত আদেশের ফলে তারা প্যানেল মেয়র হিসেবে আর দায়িত্ব পালন করতে পারবেন না।

সোমবার বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।আদালতে রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার এ বি এম আলতাফ হোসেন ও দেওয়ান আসাদ জামান।

গত বছরের ১৫ অক্টোবর গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল,মো. মিজানুর রহমান ও মোছা.রাখি সরকারকে প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত করে প্রজ্ঞাপন জারি করা হয়। এই সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে রিট করেন কাউন্সিলর নুরুল ইসলাম নুরু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং