1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

টেকনাফ সড়কে ডিএনসির অভিযানে ই*য়া*বা বোঝাই বাসসহ চালক-হেলপার গ্রেফতার

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ১৩৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে গত ১২/০১/২০২৪ খ্রী: তারিখ ১৬.৩০ ঘটিকার দিকে তার  টিম  ডিউটীকালীন টেকনাফ মডেল থানাধীন হোয়াইক্যং ইউপি ৫নং ওয়ার্ডস্থ পূর্ব সাতঘরিয়া পাড়া, তাজ মোহাম্মদ ষ্টোর নামীয় দোকানের সামনে ডিউিটকালীন কক্সবাজারগামী পায়রা সার্ভিস কক্সবাজার -জ-১১-০২৩৬ নং বাসটি থামিয়ে ০২ জন সাক্ষীসহ বাসটি তল্লাশি করে বাসের সামনের বাম পাশের চাকার মটর্গাডে বিশেষ কায়দায় তৈরীকৃত হুকে চুম্বক দিয়ে লাগানো অবস্থায় ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ড্রাইভিং সিটের বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৬০০০ পিস, মোট ১৬,০০০ পিস,  উদ্ধার করা হয় এবং মাদক পাচারের কাজে অত্র পায়রা নামীয় বাসটি জব্দ করা হয়। ঘটনাস্থলে ড্রাইভার মফিজুল আলম (৪৪) ও হেল্পার হাবি উল্লাহ (৪১) রোহিঙ্গা কে হাতেনাতে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে গাড়ি চালানোর আড়ালে ইয়াবা পাচার করে আসছে বলে জানা। 
ঘটনাস্থলে মো: নুরুল আইয়ুব চৌধুরী (৪২) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।  আসামীদ্বয়ের নাম
মফিজুল আলম (৪৪)ড্রাইভার, পিতা- আব্দুর রহমান, মাতা- রহিমা খাতুন, উত্তর কাঞ্জন পাড়া, ওয়ার্ড নং- ০৫, ইউপি- হোয়্যাইকইং, থানা- টেকনাফ  , জেলা- কক্সবাজার, ০২। হাবি উল্লাহ, পিতা- মৃত ছৈয়দ আহমেদ, মাতা- মরিয়ম খাতুন, সাং- বালুখালী রোহিঙ্গা ক্যাম্প নং- ০৯, ব্লক- এ৫, এফসিএন -১১৪১২২, সাবমাঝি- নুর বশর, হেড মাঝি – আব্দুল আমিন, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টেকনাফ বিশেষ জোনের এসআই তুন্তু মনি চাকমা টেকনাফ মডেল থানায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং