1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ফেনীতে ৩ হাজার ৫২৫ পিস ই’য়াবা ট্যাবলেটসহ ৩ নারী মা’দক কারবারিকে আটক করেছে র‌্যাব-০৭

সাদমান
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

সাদমান, চট্টগ্রাম জেলা প্রতিনিধি:
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১১ লাখ টাকা। মঙ্গলবার (১৬ জানুয়ারি) গোপন সংবাদের জেলার শহরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মহিপালস্থ ফ্লাইওভারের নিচ থেকে তাদের আটক করা হয়।

তিন মাদক কারবারি হলেন- কক্সবাজার সদর উপজেলার বাজারঘাটা এলাকার মৃত জহির আহমেদ মেয়ে রিয়া মনি (২২), টেকনাফ উপজেলার মুছনী এলাকার ইউনুছ মিয়ার মেয়ে জোছনা মনি (২১) ও আলিকালি এলাকার মুত্তুল হোসেনের মেয়ে সায়মন জনি (২০)।

র‌্যাব-৭ এর কর্মকর্তা নুরুল আবছার জানান, আটককৃতদের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগ ও শপিং ব্যাগের ভেতরে বিশেষ কায়দায় ১৮টি নীল রঙের বায়ুরোধক পলিপ্যাকে ইয়াবা ট্যাবলেটগুলো রক্ষিত ছিল।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ৩ জন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১ লাখ টাকা বলে দাবি করেছে র‌্যাব-০৭। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় মাদক আইনে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং