1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

সরাইলে আওয়ামী লীগ নেতার লোকজনের উপর হামলা, আটক ৮

মোহাম্মদ আলী
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

মোহাম্মদ আলী, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্টিল বডির নৌকাকে কেন্দ্র করে বিরোধ নিষ্পত্তির দায়িত্ব থাকা আওয়ামী লীগ নেতা ও সালিশকারক আবু তালেবের ব্যবসা প্রতিষ্ঠান ও লোকজনের উপর হামলা চালায় অরুয়াইল ইউনিয়নের রানিদিয়া গ্রামের মমিন মিয়া (৩০)। এ ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। গতকাল রবিবার সকালে উপজেলার অরুয়াইল বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার পরপর পুলিশ আটজনকে আটক করেছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, অরুয়াইল ইউনিয়নের রানিদিয়া গ্রামের মমিন মিয়া (৩০) ও ফারুক মিয়ার (৪০) মধ্যে স্টিল বডির একটি নৌকার মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে উভয় পক্ষ থানায় অভিযোগও করেছেন। পুলিশ বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তির দায়িত্ব দিয়েছিলেন আওয়ামী লীগ নেতা ও সালিশকারক আবু তালেবকে। তিনি একাধিকবার চেষ্টা করেও নিষ্পত্তি করতে পারেন নাই এ নিয়ে মমিনের সাথে এক পর্যায়ে কথা-কাটাকাটি হয়। রবিবার সকালে মমিনের নেতৃত্বে এক কিলোমিটার দূরে অরুয়াইল বাজারে গিয়ে আবু তালেব এর ব্যবসা প্রতিষ্ঠান ও লোকজনের উপর হামলা চালায় মমিন।

এ বিষয়ে মমিন মিয়া সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে পাওয়া যায় নাই।

অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তালেব বলেন, মমিনের নেতৃত্বে ২০০/২৫০ লোকজন আমাদের ছেলেদের উপর হামলা চালিয়েছে। আমার এক ভাতিজা গুরুত্বর আহত ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা রেফার করেছে। এ ঘটনায় আমি মামলা করেছি। আমি প্রশাসনের সহযোগিতা চাই।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ঘটনার পরপর এলাকায় অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং