1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
আমাকে স্যার বা এমপি নয়, যার যে সম্পর্ক তাই করে ডাকবেন - গণ সংবর্ধনায় এমপি পাভেল - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

আমাকে স্যার বা এমপি নয়, যার যে সম্পর্ক তাই করে ডাকবেন – গণ সংবর্ধনায় এমপি পাভেল

নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী-৩ (জলঢাকা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল বলেছেন, দেশ স্বাধীন হওয়ার পর থেকে এই আসনে কোনো স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়নি। এই প্রথম আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন।
এছাড়াও আমার মতো এতো কম বয়সে এই আসনে এমপি নির্বাচিত হয়েছে বলে আমার মনে হয় না। এ বিজয় আমার নয়, এ বিজয় আপনাদের সকলের।
এসময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা আমাকে স্যার বা এমপি সাহেব বলবেন না। আপনাদের যাদের কাছে আমি যে সম্পর্কের, যেমন – ভাই, চাচা, ভাতিজা এমনকি নাম‌ও ধরে ডাকতে পারেন। এছাড়াও তিনি আগামী দিনগুলোতে জনগণকে সাথে নিয়ে পথ চলতে চেয়েছেন।
তিনি আরও বলেন, আপনারা কোন অপশক্তিকে ভয় করবেন না। আপনারা আল্লাহ তায়ালার ওপরে ভরসা রাখবেন।
এমপি আর‌ও বলেন, আগামীতে স্থানীয় সরকারের অধীনে উপজেলা পরিষদসহ যে সকল নির্বাচন হবে আপনাদের মনোনীত প্রার্থীকে জিতিয়ে নিবেন। কোন দালালের কথায় কাউকে ভোট দিবেন না।
বুধবার (১৭ জানুয়ারী) দুপুরে জলঢাকার রাজারহাটের ফুটবল মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন নবনির্বাচিত সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল।
অনুষ্ঠানে জলঢাকা পাইলট মডেল স্কুলের সাবেক সহকারী শিক্ষক আতিয়ার রহমানের সভাপতিত্বে সাদ্দাম হোসেন পাভেল এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং