1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

কচুয়ায় নীরিহ যুবক ফরহাদ সরকারের বাঁচার আকুতি

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

আনোয়ার হোসেন(রাজ)কচুয়া চাদঁপুর প্রতিনিধি : এক অসহায় বাবা-মায়ের অশ্রুজ্বলে কাতর হয়ে গেছে ছেলেকে বাচাঁর আকুতির স্বপ্ন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যুবক ফারহাদ সরকার (১৮) জীবন সন্ধিক্ষনে জীবন পার করছেন তিনি।

তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। ভিটে বাড়ি সব কিছু বিক্রি করে ছেলের চিকিৎসার টাকাও হচ্ছে না তার উন্নত চিকিৎসা। বাবা একজন রিক্সা চালক। অশ্রুসিক্ত নয়নে দোয়া আর আকুতি ছাড়া যেন তাদের পিছু হাটছে না।

বলছি চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে মালচোয়া গ্রামের সরকারি বাড়ির কামাল হোসেন সরকার ও মা সুরাইয়া বেগমের আহত ছেলে ফরহাদ সরকারের কথা।

স্থানীয় প্রতিবেশীরা জানান, গত ৭ মাস পূর্বে ঢাকা থেকে বাড়ি আসার সময় মোটরসাইকেল দূর্ঘটনার শিকার হন ফরহাদ সরকার। পরে তার শরীরের মেরুদন্ড ও গাঢ় ভেঙ্গে যাওয়ায় স্বাভাবিক জীবনে ফিরতে ও চলাফেরা কষ্টা হচ্ছে তার ।
আহত ফরহাদ বর্তমানে সাভার পিআরপি হাসপাতালে চিকিৎসধীন রয়েছেন। সমাজের বিত্তবানদের আর্থিক সহায়তা দিয়ে এগিয়ে আসার আহ্বান তারা।

বাবা কামাল হোসেন সরকার ও মা সুরাইয়া বেগম জানান, সহায় সম্বল যতটুকু ছিল সবকিছু বিক্রি করে ছেলের চিকিৎসা চালিয়েছি। কিন্তু তার উন্নত চিকিৎসা জন্য অনেক টাকা প্রয়োজন। ছেলের উন্নত চিকিৎসার জন্য সমাজের বিত্তবান,প্রশাসন,জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করেছেন তারা। কেউ সহযোগিতা করতে চাইলে আহত যুবকের বড় ভাই হানিফ সরকার ০১৮৩৮১২৭০০৫ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, কয়েক মাস আগে সড়ক দুর্ঘটনায় আহত যুবক ফরহাদ সরকার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তার চিকিৎসার জন্য আমি চেষ্টা করব আর্থিক সহায়তা করার। পাশাপাশি সকলকে আর্থিক সহায়তা দিয়ে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং