1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি বরগুনা প্রেসক্লাবে হামলার ঘটনায় মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ দেড় বছর আগে ভেঙেছে ব্রিজ, মেরামতের উদ্যোগ না থাকায় ভোগান্তিতে এলাকাবাসী চকবাজারের যানজটে আটকে থাকতে হবে না নগরবাসীকে : মেয়র প্রার্থী কায়সার তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ড দুই প্রতিষ্ঠান পুড়ে ছাই ক্ষতি প্রায় ৪০ লাখ টাকা

কামরুল হাসান লিটন
  • প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

কামরুল হাসান লিটন, ময়মনসিংহ: বুধবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে শ্যামগঞ্জ কুমুদগঞ্জ এলাকায় স্থানীয় আব্দুল্লাহর লেপ-তোষকের ও এবায়দুলের সার-কীটনাশকের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান- আব্দুল্লাহর লেপ-তোষকের দোকানের বৈদ্যুতিক মটরে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তে সেই আগুন ছড়িয়ে পড়ে পাশর্বর্তী এবায়দুলের সার-কীটনাশকের দোকানে। খবব পেয়ে পূর্বধলা ফায়ার সার্ভিসের ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডের ঘটনায় ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে প্রায় ২ ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খবিরুল আহসান ঘটনাস্থল পরিদর্শন করে অগ্নিকান্ড ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস দেন।

পূর্বধলা ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান- বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকান্ডে ক্ষতির পরিমান প্রায় ৪০ লক্ষ টাকা এবং তারা উদ্ধার করেছে ৩০ লক্ষ টাকার মালামাল।

উল্লেখ এ নিয়ে গত ৮ মাসে শ্যামগঞ্জ বাজারে বিভিন্ন এলাকায় তিনটি বড়ধরনের অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ তিন অগ্নিকান্ডে শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়ি আগুনে পুড়ে প্রায় একশত কোটি টাকা ক্ষতি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং