1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

চরভদ্রাসন উপজেলায় জেকে বসেছে শীত, বিপাকে নিম্ন আয়ের মানুষ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

ফরিদপুর জেলা প্রতিনিধি: মাঘের শুরুতে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার পল্লীতে জেকে বসেছে শীত। সেই সাথে নিম্ন আয়ের মানুষ গুলো পরেছে বিপাকে। অব্যাহত ঘন কুয়াসার কারনে কাজে যেতে পারছেনা দিনমজুর ও শ্রম জীবি মানুষ।

অপরদিকে অব্যাহত ঘন কুয়াসায় নস্ট হতে চলছে বিভিন্ন প্রকার রবিসষ্য। বৃহস্পতিবার চরভদ্রাসন উপজেলায় তাপমাত্রা ছিল ১৪ ডিগ্রি সেলসিয়াসে। শীত থেকে পরিত্রান পেতে বিভিন্ন স্থানে রাস্তার পাসে আগুন জ্বালিয়ে শীত নিবারনের চেষ্টা করছেন সাধারণ মানুষেরা। অপরদিকে উপজেলার নিম্ন আয়ের ও দিন মজুররা পরেছেন মহা বিপাকে। কাজ কর্ম না থাকায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন জাপন করছেন। পাচ্ছেননা কোন প্রকার সরকারি বেসরকারি সাহায্য সহযোগিতা। ফলে পরিবার নিয়ে পরেছেন মহা বিপাকে।

এছারাও ঘন কুয়াশার কারনে উপজেলার ছোলা, মুশুরি, গম, কালাই, ধনিয়া পিয়াজ, রশুন, কালিজিরা, সহ বিভিন্ন প্রকার রবি ফসলের ব্যাপক ক্ষতির সম্ভাবনা রয়েছে বলে স্থানীয় কৃষকরা রয়েছেন শংকিত। এই শীতে সরকারি সাহায্য সহযোগিতা কামনা করছেন চরভদ্রাসন উপজেলার নিম্ন আয়ের মানুষ গুলো। এই কর্মহীন দরিদ্র মানুষের পাসে দাড়াবেন সরকারি বা বেসরকারি সাহায্য সংস্থা, এমন আশায় বুক বেধে আছেন চরভদ্রাসন উপজেলার দরিদ্র জনসাধারণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং