1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

পরিকল্পনা মন্ত্রী আব্দুস সালামের সফর ঘিরে নান্দাইলের চারদিকে সাজ সাজ রব

জেনিফ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

জেনিফ নান্দাইল, প্রতিনিধিঃ
নান্দাইল উপজেলায় পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল (অব.) আব্দুস সালামকে স্বাগত জানাতে যেন উৎসবের আমেজ বিরাজ করছে। নান্দাইল উপজেলা ছাড়াও ময়মনসিংহের বেশ কয়েকটি উপজেলা শহরেও শোভা পাচ্ছে সুবিশাল তোরণ ও পোস্টার-ব্যানার।
ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের প্রধান মোড়গুলোতে উঁচু স্থানে টাঙানো হয়েছে বিলবোর্ড। নান্দাইল পৌরসভায় সবচেয়ে বেশি তোরণ নির্মাণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় পরিকল্পনামন্ত্রী ঢাকার বনানীর বাসভবন থেকে সড়কযোগে ময়মনসিংহের উদ্দেশে যাত্রা করবেন। দুপুর ১২টায় নান্দাইল ডাকবাংলোতে উপস্থিত হবেন। সাড়ে ১২টায় উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।
বিকাল ৩টায় নান্দাইল চন্ডিপাশা সরকারি উচ্চবিদ্যালয়ের খেলার মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন। এছাড়া নান্দাইল ইউনিয়নের রসুলপুর গ্রামে নিজ বাড়ি নূরজাহান মহলে রাতযাপন করবেন।
উপজেলা আওয়ামী লীগ ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। আর তৃণমূলের নেতাকর্মীসহ সাধারণ মানুষ উৎসুক হয়ে অপেক্ষায় আছেন পরিকল্পনামন্ত্রীর আগমনে।
সংবর্ধনা স্থলের আশপাশের সড়কের দুই ধারে তোরণ-ফেস্টুনে রাঙিয়ে ফেলা হয়েছে। নৌকার আদলে তৈরি করা হয়েছে সংবর্ধনা মঞ্চ।
নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আচারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু বলেন, স্বাধীনতা পর নান্দাইলবাসী মন্ত্রীর স্বাদ পেয়েছে। পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল (অব.) আব্দুস সালামের আগমনে ইতোমধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে নান্দাইল শহর।
নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান বলেন, ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হবে।

নান্দাইল মন্ত্রীর সফরের নিরাপত্তা প্রস্তুতি সম্পর্কে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জনাব আব্দুল মজিদ বলেন, মাননীয় পরিকল্পনামন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উপজেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং