1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ফরিদপুরে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের ‌ মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফয়সাল মোল্লা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

ফয়সাল মোল্লা, ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপার মোর্শেদ আলমের এক মত বিনিময় সভা বৃহস্পতিবার সকাল ১১:৩০ টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় ফরিদপুরের বিভিন্ন গণমাধ্যমের কর্মরত সাংবাদিকবৃন্দ এবং ফরিদপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন ফরিদপুরে পুলিশ এবং সাংবাদিকরা একে অপরের পরিপূরক। আর তাই তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
এ সময় তিনি তার কর্মজীবনের বিভিন্ন দিক সাংবাদিকদের কাছে তুলে ধরেন। এ সময় তিনি সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করে বলেন আপনারা সমাজের দর্পণ ‌ আপনারা আপনাদের লেখনির মাধ্যমে ‌ সমাজের বিভিন্ন তুলে ধরেন। এ জেলার সমস্ত ‌ বিষয় আপনাদের জানা।
তিনি সমাজের বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে সাংবাদিকদের সাথে আলোচনা করেন। এবং এর প্রতিরোধে করণীয় সম্পর্কেও তার মতামত ব্যক্ত করেন।
তিনি সমাজের বিভিন্ন সমস্যা যেমন চুরি ডাকাতি, ছিনতাই , মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে ‌ তার কর্ম পন্থা সাংবাদিকদের সামনে তুলে ধরেন ‌।
তিনি বলেন আমি যতদিন ফরিদপুর থাকব ফরিদপুরের কোন মানুষ যাতে ‌ আইডি সহায়তা থেকে বঞ্চিত না হয়। সে ব্যাপারে কাজ করব। তিনি সমাজের ‌ অসংগতি প্রতিরোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ‌ এবং একই সাথে এ ব্যাপারে সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।
তিনি বলেন সবার সম্মলিত প্রচেষ্টা মাধ্যমে ফরিদপুর জেলাকে অনুকরণীয় হিসেবে গড়ে তোলা সম্ভব। জনগণ যাতে ভালো ভাবে বাস করতে পারে এবং পুলিশ ও জনগণ যাতে ‌ একে অপরের পরিপূরক হয়ে দাঁড়াতে পারে সে লক্ষ্যে কাজ করতে হবে।
এছাড়া ফরিদপুর জেলা আশেপাশে থানাগুলো যাতে জনবান্ধব হয়ে কাজ করতে পারে সে ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে হবে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, কোতোয়ালি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসানুজ্জামান টিআই তুহিন লস্কর সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং