1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

বাগমারায় ৬ হাজার শীতার্ত নারী পেল ইঞ্জিঃ এনামুল হকের শীতবস্ত্র

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধিঃ মানবতার সেবায় প্রতি বছরের ন্যায় এবারও এগিয়ে এসেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের তিন বারের সাবেক সফল সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় মানুুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। বৃহস্পতিবার সকালে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে দ্বিতীয় ধাপে ৬ হাজার শীতার্ত নারীর মাঝে সুষ্ঠু ভাবে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সম্প্রতি কয়েক দিন থেকে সারাদেশে জেঁকে বসেছে শীত। এই শীতে বিশেষ করে উত্তরাঞ্চলে শ্রমজীবী মানুষের কষ্ট বেড়েছে কয়েকগুন। কনকনে ঠান্ডায় দুর্ভোগে রয়েছেন সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষ। তীব্র শীতে গরম কাপড়ের উষ্ণতা পেতে তারা চেয়ে আছে সমাজের বিত্তবানদের দিকে। সমাজের ওই সকল অসহায় মানুষের প্রতি নিজ উদ্যোগে ভালোবাসা ও সহানুভ‚তির হাত বাড়িয়ে দিলেন সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য প্রদান কালে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, আমি ১৫ বছর সংসদ সদস্য হিসেবে যেভাবে বাগমারার আপামর জনগণের সাথে ছিলাম আগামীতেও থাকবো। বাগমারাবাসী আমার আপনজন। প্রচন্ড শীতে কেউ কষ্ট পাক সেটা আমি চাইনা। সে কারণে শীতের হাত থেকে রক্ষা করতে বাগমারার আপামর নারীকে শীতবস্ত্র প্রদান করছি। আমি বাগমারাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি ইতোপূর্বে যে ভাবে মানুুষের পাশে ছিলাম আগামীতেও থাকবো।

শীতবস্ত্র হাতে পেয়ে ইঞ্জিনিয়ার এনামুল হকের জন্য দোয়া কামনা করেন সমাজের সামর্থ্যহীন হাজারো নারী। ইঞ্জিনিয়ার এনামুল হক সাধারণ মানুষের স্বপ্ন পূরণে প্রতি-ঈদ ও পূজার সময় উপহার প্রদানের পাশাপাশি শীতের সময় শীতবস্ত্র প্রদান করে থাকেন।

শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, ভবানীগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাচেন আলী, সাফিনুর নাহার, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ম্যানেজার সাজ্জাদুর রহমান জুয়েল, ম্যানেজার হিসাব শাখার সোহরাব হোসেন মাসুম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং