1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

এনামুল হক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৩৫৭ বার পড়া হয়েছে

এনামুল হক, শ্রীপুর গাজীপুর: “সৎ শিক্ষিত সাংবাদিকরাই জাতির বিবেক”এই স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠিত শ্রীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব। শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বার্ষিক আনন্দ ভ্রমণ-২০২৪ পর্যটন নগরী কক্সবাজারে আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে।
১৬ জানুয়ারি থেকে হতে ২০ জানুয়ারি পর্যন্ত ৪ দিনব্যাপী এ আনন্দ ভ্রমণে শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের সদস্য তাদের সপরিবারসহ অংশ নেন। কক্সবাজারে অবস্থানকালে বিশ্বের সবচেয়ে দীর্ঘতম সমুদ্র সৈকতে ভ্রমণ ছাড়াও ছিলো সমুদ্র ও পাহাড়ের নৈসর্গিক সুন্দর মিতালী পর্যটন স্পট হিমছড়ি ও ইনানী বীচ পরিদর্শন এবং সাফারিপার্ক ভ্রমণ ছিলো অন্যতম। প্রতিটি স্পটে শিশু ও কিশোররা বাঁধভাঙ্গা আনন্দে মাতিয়ে তোলে। তারা পুরো ভ্রমণকে প্রাণবন্ত করে রাখে।আনন্দ ভ্রমণে অনাড়ম্বর আয়োজনে ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কক্সবাজার সমুদ্র সৈকতে শীতের জীর্ণতা সরিয়ে দুঃখ-বেদনা দূরে সরিয়ে আনন্দ-উন্মাদনায় সাংবাদিকদের হারিয়ে যাওয়ার দৃশ্য ছিলো চোখে পরার মতো। প্রীতি ফুটবল ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান, ছবিতোলা, সুইমিং, ভাগ্য কুপন, ঘুরাঘুরি, কেনাকাটা, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিলো উল্লেখযোগ্য। 
সাদা টি-শার্ট পড়ে ক্লাবের সদস্যরা মুখরিত করেছিল কক্সবাজার সমুদ্র সৈকত । পাহাড় আর সমুদ্রের ঢেউয়ের গর্জনের যৌথ সম্মিলনে তালে-তালে নেচে, গেয়ে এবং বিভিন্ন রকম খেলাধুলায় মেতে উঠে সারা দিন উপভোগ করেন শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের সদস্যরা।
শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা
সভাপতি মো. এনামুল হকের ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ জসিমের নেতৃত্বে আনন্দ ভ্রমণে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক শেখ মাছুম মোঃ আলমগীর ইসলাম, রাশিদুল ইসলাম সুজন, মোঃ হৃদয় খান, মোঃ রেজাউল করিম হিরা, মোঃ আক্তার হোসেন, সুমাইয়া আক্তার, মোঃ মিজানুর রহমান প্রমূখ এছাড়াও তাদের পরিবারবর্গ। শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা
সভাপতি ও দৈনিক শেষ সংবাদ পত্রিকায় স্টাফ রিপোর্টার মো. এনামুল হক বলেন, সাংবাদিকরা বছর জুড়ে খবরের পেছনে চারিদিকে দৌড়াতে দৌড়াতে ক্লান্ত মনকে একটু প্রশান্তি দিতে শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের এ ৩য় পূর্তি উপলক্ষে আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়েছে। প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি প্রতি বছরই আনন্দ ভ্রমণের আয়োজন করে থাকে প্রেসক্লাব কর্তৃপক্ষ ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা চান তিনি।আনন্দ ভ্রমণ সফল করায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি এবং ২০২৪/২০২৫ এর কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। ১৭ ইং জানুয়ারি বুধবার রাত ৮ টার সময় উক্ত কমিটি ঘোষণা করেন শ্রীপুর সেন্ট্রাল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ এনামুল হক, পরবর্তী তে সকল সদস্যদের নাম ও পদবী প্রকাশ করেন ২০২৪/২০২৫ এর কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ শেখ জসিম। সকলের নাম প্রকাশ করে, শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা হয়, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ ওমর ফারুক প্রকাশক ও সম্পাদক কক্সবাজার পোস্ট, মোঃ তারেক বার্তা সম্পাদক দৈনিক দুরন্ত।আরো স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং