1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

হুইল চেয়ার পেয়ে খুশি তালতলীর পিতা-পুত্র

সাইফুল্লাহ নাসির
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলার একই পরিবারের শারীরিক প্রতিবন্ধী তিন পিতা-পুত্রকে হুইল চেয়ার বিতরণ করেছে তালতলী উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ সকাল ১১টার দিকে ‘বরগুনা জেলা প্রশাসন প্রদত্ত তালতলী উপজেলা প্রশাসনের মাধ্যমে এ হুইল চেয়ার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপা। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা নূরে আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ফিরোজ আলম,ইউপি সদস্য নজরুল ইসলাম খান প্রমুখ।

হুইল চেয়ার পেয়ে সেলিম বলেন, আমি জন্ম থেকেই প্রতিবন্ধী আমার দুটি সন্তানও প্রতিবন্ধী চলাফেরা করতে না পারায় ঘরের বাইরের জগত কখনো দেখা হয়নি। এখন থেকে গাড়ি করে বিভিন্ন জায়গায় আমরা যেতে পারব এই গাড়িতে আমরা নতুন জীবন পেলাম। যারা আমাদের গাড়ি দিছে তাদের আল্লাহ নেক হায়াত দান করুক।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপা বলেন,জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন সব সময়ই অসহায় অসচ্ছল ও অক্ষম ব্যক্তিদের পাশে আছে রয়েছে আমাদের এই সহযোগিতা সব সময় চলমান থাকবে ইনশাল্লাহ। আমরা চাই এই উপজেলার প্রতিটি হাটা-চলা করতে অক্ষম ব্যক্তিদের হুইল-চেয়ার দিয়ে একটু সহযোগিতা করতে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং