1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

জামালপুর জেলা ডিবি ২ এর অভিযানে মাদক ব্যবসায়ী আটক ১

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৫৫৫ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু, জামালপুর সংবাদদাতাঃ মাদকাসক্ত ব্যক্তির নৈতিকতা বলে কিছু থাকেনা, সমাজে শৃঙ্খলা থাকেনা, শৃঙ্খলহীন সমাজ একটি অরাজক রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য দায়ী থাকে,
আসুন মাদকমুক্ত সমাজ গড়ি,মাদক সেবন বন্ধ করি, সুশীল সমাজ গড়ে তুলি,নেশা ত্যাগ করি, সুন্দর সুস্থ জীবন যাপন করি।
জামালপুরের ইসলামপুর গোয়েন্দা পুলিশ শাখা ডিবি -২এর অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক -১ ।

১৯ জানুয়ারী রোজ বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি -২ এর (এস,আই) মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে একটি টিম গঠন করেন, তার অভিযান পরিচালনা করে জামালপুর জেলার ইসলাম পুরের হারিয়াবাড়ি এলাকায় মন্টু মিয়া পিতা মৃত অমেদ আলী বাড়ীর উত্তর পাশে পাকা রাস্তার উপর হ‌ইতে এক মাদক ব্যবসায়ী আটক করেন জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি -২ ।
ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী আটক কৃত আসামী হলেন,মোঃ আল আমিন বাবু (২২) পিতার মোঃ আলাল মিয়া, মাতা মোছাঃ রাশেদা বেগম, গ্ৰাম হারিয়াবাড়ি। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার দেওয়ানগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়।
জামালপুর গোয়েন্দা পুলিশ শাখা ডিবি -২এর অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহেল রানা জানান যে,মাদকাসক্ত ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণে , মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সফল করতে জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ শাখা ডিবি -২ মাদকমুক্ত করার জন্য দিন রাত অভিযান চালিয়ে যাচ্ছি। এই জেলাকে মাদক মুক্ত করার জন্য আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং