1. info@www.newsibangla.com : news :
টাঙ্গাইলের সখীপুরে নব নির্বাচিত এমপি অনুপম শাজাহান জয়ের কড়া নির্দেশনায়,মাদক বিরোধী অভিযান জোরদার - News i Bangla
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

টাঙ্গাইলের সখীপুরে নব নির্বাচিত এমপি অনুপম শাজাহান জয়ের কড়া নির্দেশনায়,মাদক বিরোধী অভিযান জোরদার

হাফিজুর রহমান
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ১৮২ বার পড়া হয়েছে

হাফিজুর রহমান,সখীপুর উপজেলা প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে নব নির্বাচিত এমপি অনুপম শাজাহান জয়ের কড়া নির্দেশনায়,মাদক বিরোধী অভিযান জোরদার।
টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের ফাইলার পাগলার মাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়েছে সখীপুর থানা পুলিশ।উপজেলার বিভিন্ন অঞ্চলে নিয়মিত মনিটরিং করে মাদক নির্মূলে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে পুলিশ।শুক্রবার বিকেল আনুমানিক ৩টার দিকে
সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ শাহিনুর রহমান এর নেতৃত্বে থানার একটি বিশেষ অভিযান টিম নিয়ে অভিযান করেন।প্রতিবছর ফাইলা পাগলার মেলা কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের আনাগোনা বেড়ে যায়।
বিষয়টি নজরে নিয়ে বিকেলে মাজার এলাকায় গেলে, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকসেবীরা সটঁকে পড়েন।এসময় কাউকে না পেয়ে মাজার এলাকায় মাদকসেবীদের ব্যবহৃত ৫০/৬০টি টাবু দিয়ে তৈরি খুবড়ি ঘর ভেঙে দেওয়া হয়। উপজেলার উঠতি বয়সী তরুণদের মাদকের ছোবল থেকে রক্ষায় ওসির এমন উদ্যোগ ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছে। এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান বলেন,নব নির্বাচিত এমপি সাহেবের নির্দেশনা মোতাবেক উপজেলার প্রত্যেকটি এলাকায় মনিটরিং জোরদার করা হয়েছে। তিনি আরও বলেন, মাদক নির্মূলে এমন অভিযান নিয়মিত চলমান থাকবে।
উল্লেখ যে,১৩৭ টাঙ্গাইল ৮ বাসাইল- সখীপুর থেকে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমকে বিপুল ভোটে হারিয়ে বিগত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হন,সাবেক জনপ্রিয় এমপি মরহুম কৃষিবিদ শওকত মোমেন শাজাহান পুত্র অনুপম শাজাহান জয়।তিনি তার নির্বাচনী প্রচারণাকালে বার বারই সাধারণ জনগণকে প্রতিশ্রুতি দিয়েছেন যে,তিনি নির্বাচিত হলে,সখীপুর -বাসাইল এলাকা থেকে মাদক নির্মুল,সন্ত্রাসী চাঁদাবাজি বন্ধ এবং ভূমিদস্যুতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবেন।আর সেই প্রতিশ্রুতি মোতাবেক তিনি নির্বাচনে বিজয়ী হয়েই কাজ করে যাচ্ছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।ইতিমধ্যেই এমন সফল অভিযান জোরদার করে পরিচালনার জন্য তিনি এবং সখীপুর থানার চৌকস ওসি শেখ শাহিনুর রহমান সাধারণ জনগণের প্রশংসায় পঞ্চমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং