1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

দলের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে আমাকে জানাবেন, প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি

রানা খান
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

রানা খান, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ

দলের অথবা আমার নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি,জায়গা দখল, মাস্তানি করলে আমাকে জানাবেন,নাম বলবেন, আমি সাথে সাথে ব্যবস্তা নিব। তবে কার ও সাথে ব্যক্তিগত রেষারেষি , ঝগড়া থাকলে সেটা দলীয় তকমা লাগিয়ে অযথা হয়রানি করবেন না।আমি সেটা সহ্য করব না। আমি আমার বাবা, আপনাদের মা, মাটি, মানুষের নেতা প্রয়াত নেতা মরহুম রহমত আলীর অসমাপ্ত কাজগুলো করতে চাই। আপনাদের ভালবাসা নিয়ে আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই।
১৯ শে জানুয়ারি শুক্রবার সকালে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক সম্বাধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়এইভাবেই দলীয় নেতা কর্মীদের সাবধান করলেন।
সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ শেখের সভাপতিত্বে ও লিয়াকত আলী দুলাল ও আলমগীর মোড়লের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল আলম প্রধান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল বি,এ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান ঢালী,গাজীপুর জেলা পরিষদের সাবেক সদস্য আনোয়ার হোসেন সরকার, গাজীপুর জেলা মৎস্যজীবী লীগের যুগ্ন আহ্বায়ক নুরুজ্জামান শেখ, বরমী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ইদ্রিস আলী ,সাধারণ সম্পাদক শরীফ হায়দার মৃধা, বরমী ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ ইউনুস, যুবলীগ নেতা শামীম, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শ্রীপুর উপজেলা শাখার সভাপতি শ্রী ভোলানাথ সাহা, শ্রমিক লীগ নেতা মাজহারুল ইসলাম ও স্হানীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং