1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

নীলফামারীর মদিনা ডায়াগনস্টিক সেন্টার থেকে ভুয়া ডাক্তার আটক

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

মোঃ মনজিরুল ইসলাম ,নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারী জেলা শহরের একটি নামি দামি ডায়াগনস্টিক সেন্টার থেকে ফারুক হোসেন রুবেল ওরফে ডাক্তার রবিউল ইসলাম নামে একজন নিউরো মেডিসিনের ভুয়া চিকিৎসক কে আটক করেছে নীলফামারী জেলার সিভিল সার্জন এবং জেলা পুলিশের একটি টিম।

শুক্রবার বিকেলে নীলফামারীর শহরের প্রাণ কেন্দ্র চৌরঙ্গী মোড়ে অবস্থিত মদিনা ডায়াগনস্টিক সেন্টার থেকে নিউরো মেডিসিন এর চিকিৎসা সেবা দেওয়ার সময় ভুয়া ঐ ডাক্তার কে হাতেনাতে আটক করে জেলা সিভিল সার্জন ডাক্তার মোর হাসিবুর রহমান।
পরে ঘটনাস্থলে উপস্থিত সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, রিয়াজ উদ্দিন আহমেদ এর একটি মোবাইল কোর্ট পরিচালনা করে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০এর অপরাধের ধারা অনুযায়ী ২২/১ ধারা লংঘন ও ২২/২ ধারায় ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল কে ১ বছরের জেল এবং৫০ হাজার টাকা জরিমানা করেন এবং ভুয়া ডাক্তার দ্বারা ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার অপরাধে মদিনা ডায়াগনস্টিক সেন্টার কে ১ মাসের জন্য সব ধরনের কার্য ক্রম বন্ধ রাখার ঘোষণা করা হয় অর্থাৎ সিলগালা করা হয়।

আটক কৃত ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল রংপুর শহরের নীলকন্ঠ এলাকার মৃত আলিমুদ্দিন এর ছেলে এবং রংপুর, মেডিকেল নার্সিং অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

এবিষয়ে ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল বলেন আমি এখানে আসতে চাইনি এই ডায়াগনস্টিক সেন্টার এর মালিকের ছেলে আমাকে কয়েকবার ফোন করে এবং দেখা করে আমাকে তাদের ডায়াগনস্টিক সেন্টারে চেম্বার খুলতে বলে । তাই আমি এখানে একটি চেম্বার চালু করি।
নীলফামারী জেলা সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ হাসিবুর রহমান বলেন ফারুক, হোসেন রুবেল মদিনা ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার রবিউল ইসলাম এর নাম ব্যবহার করে রোগীর ব্যবস্হা পত্র লেখার সময়, তাকে হাতেনাতে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং