1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

আলোর দিশারী যুব সংগঠনের সেচ্ছাসেবীরা সুবিধাবঞ্চিত শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

মুহসিন মিয়া শাহিন,হোসেনপুর প্রতিনিধি: শনিবার (২০ জানুয়ারি) দুপুর থেকে রাত পর্যন্ত হোসেনপুর উপজেলা সিদলা ইউনিয়নের দক্ষিন হারেঞ্জা,সিদলা ও পিতলগঞ্জ গ্রামে আলোর দিশারী যুব সংগঠন এর সেচ্ছাসেবীরা সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-পরিচালবৃন্দ মো.হাসিবুল হাসান শান্ত, মো.তানিম হাসান লিমন, মো.মনিরুজ্জামান মাছুম এবং দপ্তর সম্পাদক মো.তানিম হাসান পিয়াম,সহ-ত্রুীড়া সম্পাদক মো.নাদিম হাসান আহাদ,সদস্য মোঃ আহাদ মিয়া ও অনিক সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

কনকনে শীতের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে শীতার্তরা উচ্ছ্বসিত হন। তারা আলোর দিশারী যুব সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানান ও দোয়া করেন।অনেকেই কম্বল নিয়ে বলেন, বাবারে খুব ঠান্ডা পড়ছে। অইলো শরীল গরম রাখনের কোন কাপড় আমার নাই। রাত অইলে ঠান্ডার লাগি ঘুমাইতে পারি না। মন অয়, ঠান্ডায় মারা যামু। এইহান থাইক্যা আমারে একটা কম্বল দিছে। অহন ইকটু আরাম পায়াম।

তাছাড়া সংগঠনের পরিচালক মুহাম্মদ শাব্বির আহমদ নাঈম বলেন এভাবে যুবকরা এগিয়ে আসলে এলাকার হতদরিদ্র, অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও দূর করা সম্ভব। তিনি আরো বলেন যুবকরা ঐক্যবদ্ধ থাকলে সমাজের মধ্যে মারামারি হানাহানি,জুয়া,মদ গাঁজা, অপসংস্কৃতি সকল কিছু দূর করা সম্ভব। তাই আসুন সবাই মিলেমিশে আলোর দিশারী যুব সংগঠন এর প্ল্যাটফর্ম এক্যবদ্ধ হয়ে কাজ করি। কম্বল বিতারনের পাশা-পাশি আসহায়দের পাশে দাড়ানো প্রতিশ্রুতি দিয়ে আসেন সংগঠনের সেচ্ছাসেবীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং