1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

সিপিএসসি, র‌্যাব-৫ কর্তৃক ০৫ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ মাদক সম্রাজ্ঞী মোছাঃ রোকসানাকে আটক

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

নূরুন নবী, রাজশাহী প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

১৯ জানুয়ারি ২০২৪ তারিখ সময় রাত্রী ০৪.৪৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চরকোদালকাটি শান্তিপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে ০৫ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেন এবং আসামী ১। মোছাঃ রোকসানা (৩৮), স্বামী-মোঃ আলম, পিতা-মোঃ ইব্রাহিম, সাং-চরকোদালকাটি শান্তিপাড়া, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর থানা, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে প্রকাশঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চরকোদালকাটি শান্তিপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোছাঃ রোকসানা (৩৮), স্বামাী-মোঃ আলম এর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। বিষয়টি জানা মাত্রই র‌্যাবের গোয়েন্দাদল গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি করে এবং একপর্যায়ে তার বসতবাড়ী সনাক্ত করতে সক্ষম হলে বসত বাড়িতে পদ্মা নদী ও দূর্গম চর পার হয়ে পৌঁছে বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ০১ জন মহিলা বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে নারী র‌্যাব সদস্যের সহায়তায় ০১ জন মহিলাকে হাতে নাতে আটক করে।

পরবর্তীতে আটককৃত মহিলার বসতবাড়ী তল্লাশী করে তার বসতবাড়ীর বাহির আঙ্গিনায় খড়ের স্তুপের নীচে বিশেষ কায়দায় মাটির নীচে আনুমানিক ০২ ফিট গভীরে পোতানো অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে। আটককৃত মহিলা জিজ্ঞাসাবাদের জানায় যে, তার বাড়ী সীমান্তবর্তী হওয়ার সুবাদে সে অবৈধ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে নিজের দখল ও হেফাজতে রেখে কৌশলে অজ্ঞাতনামা ০১জন ব্যক্তির মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী জেলার বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবারহ করে আসছে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং