1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

হোসেনপুরে ঝলমল রোদ্দুর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

মাহফুজ রাজা,হোসেনপুর: কিশোরগঞ্জের হোসেনপুরে সূর্যের দেখা মিলেছে।এ যেন চির বিলুপ্ত হওয়া কোনো বস্তু এমনটিই বুঝা যাচ্ছে প্রসন্ন জনমনে। শুক্র ও শনিবার দুপুরের রুদ্রতাপে ফাল্গুনী আভাস মিলছে।রাতে শীতের ঝাঁপাঝাপি থাকলেও তাপমাত্রা বেশি না কমলেও দিনে সূর্যের আলোয় উষ্ণতার পরশ পেয়ে স্বস্তি পেয়েছেন সাধারণ মানুষ। কর্মজীবীদের কাজে যেতে স্বাচ্ছন্দ্য লক্ষ্য করা যাচ্ছে।

ঝলমলে রোদে স্বস্তি এসেছে জনমানুষের মনে। গায়ের মোটা কাপড় ফেলে নিঃশ্বাস ছাড়ছেন তারা। হোসেনপুরে টানা সাত দিনের ঠান্ডায় কাবু হয়ে যাওয়া অনেককেই রাস্তায় দাঁড়িয়ে সূর্যের আলো পোহাতে দেখা যায়। সড়কে বেড়ে যায় মানুষের চলাচল।গোসলের দিকে ঝুঁকছেন শীতে গোসল বিমুখ মানুষগুলি।

চর আলগী বোরো মাঠের সেলুইঞ্জিনের লাইনম্যান রুমান বলেন, গত কয়েক দিনে ঠান্ডাটা মারাত্মকভাবে মানুষকে কাবু করছে।কৃষি জমিতে পানি ছারতে অনেক কষ্ট করতে হয়েছে, অন্যান্য বছরে এত শীত পড়েনি। দুদিনের রোদে অনেকটা স্বস্তি পাচ্ছি, সূর্যের তাপটা খুবই মিষ্টি লাগছে।

অন্যদিকে সূর্য ওঠার পরে ঘর থেকে বেরিয়ে কাজে নামতে দেখা গেছে অনেককেই। হাটবাজার ও গ্রামগুলিতে ফিরেছে কর্মব্যস্ততা। সেই সঙ্গে গৃহিণীরা কাপড় ধোঁয়া ও শুকানোর কাজে ব্যস্ত সময় পার করছে।

উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে দেখা যায়, লোকজন ঘরের বাইরে এসে রোদ পোহাচ্ছেন। রিকশাচালক রমজান বলেন, গত কয়েক দিনের শীতে রিকশা চালাতে পারছি না। দুদিন সূর্য দেখা দেওয়ায় আবহাওয়াটা ভালো লাগছে,উপার্জনও হচ্ছে বেশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং