1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

গাজীপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মীর মৃত্যু

সাবরিনা জাহান
  • প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ এলাকায় ট্রাকের ধাক্কায় খোরশেদ আলম (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ রোববার (২১ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। খোরশেদ আলম গাজীপুরের কালীগঞ্জ এলাকায় একটি বেসরকারি সংস্থায় (এনজিও) চাকরি করেন।

দুর্ঘটনার পর খোরশেদ আলমকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।তিনি রাজশাহী জেলার পুঠিয়া থানার দমদমা গ্রামের খোদা বক্স মিয়ার ছেলে।খোরশেদ আলম গাজীপুর কালীগঞ্জ এলাকায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন।
খোরশেদের ভাই রবিউল ইসলাম বলেন, আমার ভাই গাজীপুরের কালীগঞ্জ এলাকায় একটি বেসরকারি সংস্থায় (এনজিও) চাকরি করে। সেই প্রতিষ্ঠানের কাজে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় হঠাৎ একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়লে গুরুতর আহত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেই সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং