1. info@www.newsibangla.com : news :
সাভারে অজ্ঞাত যুবকসহ দুটি লাশ উদ্ধার - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

সাভারে অজ্ঞাত যুবকসহ দুটি লাশ উদ্ধার

মোঃ শান্ত খান
  • প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

মোঃ শান্ত খান, ঢাকা জেলা প্রতিনিধিঃ

সাভারে অজ্ঞাত যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

২১ জানুয়ারি, রবিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাতের যেকোনো সময় দুর্বৃওরা অজ্ঞাত ওই যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হত্যা করে লাশ গুম করার জন্য সাভারের আমিনবাজার ইউনিয়নের বরদেশী গ্রামের একটি ডোবায় ফেলে যান। পরে সকালে তার লাশ দেখে স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এবিষয়ে আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন ওর রশিদ বলেন, অজ্ঞাত যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে ও হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে পুলিশ কাজ করছে।

অপরদিকে, আশুলিয়ার রাঙ্গামাটিয়া এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এছাড়াও আশুলিয়ার জিরাবো এলাকায় চালঞ্চ্যকর সুমাইয়া হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪। এঘটনায় হত্যাকারী রাব্বিকে যশোর জেলার মনিরামপুর থানা এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং