1. info@www.newsibangla.com : news :
আ’লীগের মুজিব কোর্ট পড়ে যারা বেঈমানী করে তাদের দূরে রাখা হয়েছে সাংসদ কায়সার - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

আ’লীগের মুজিব কোর্ট পড়ে যারা বেঈমানী করে তাদের দূরে রাখা হয়েছে সাংসদ কায়সার

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

অপু (নারায়ণগঞ্জ) সোনারগাঁও প্রতিনিধ: আওয়ামীলীগের দলছুটদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ বলেন, যারা আওয়ামী লীগের মুজিব কোর্ট পড়ে দলের সাথে বেঈমানি করে তাদের চিহ্নিত করে দূরে রাখা হয়েছে। তরুণ প্রজন্ম ও ত্যাগীদের নিয়ে পূনরায় এই উপজেলাকে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে প্রধানমন্ত্রীকে উপহার দিবো।

সোমবার (২২শে জানুয়ারি) সকালে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে মাদক চাঁদাবাজ ও ভূমিদস্যুদের সতর্ক করে তিনি আরও বলেন, আওয়ামী লীগে কোনো ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদক কারবারি এবং সন্ত্রাসীদের জায়গা হবে না। ইতোমধ্যেই তাদের নামের লিষ্ট করা হচ্ছে। হঠাৎ করেই দেখবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলা হবে। আপনারা আমাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। এখন আমার দায়িত্ব আপনাদেও সুখে শান্তিতে রাখা, অবকাঠামো উন্নয়ন করা। সে লক্ষেই কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি’র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডা: আতিকুল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ আহামেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং