1. info@www.newsibangla.com : news :
চাঞ্চল্যকর দুলাল হত্যাকারীর আসামিকে আটক করেছে র‌্যাব-১৪ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

চাঞ্চল্যকর দুলাল হত্যাকারীর আসামিকে আটক করেছে র‌্যাব-১৪

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

জামালপুর,শাহ্ আলী বাচ্চু: জামালপুরের মেলান্দহ নাগেরপাড়া এলাকায় চাঞ্চল্যকর দুলাল মিয়া হত্যা মামলার অন্যতম আসামীকে ময়মনসিংহের ভালুকা এলাকা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, জামালপুর
২২ জানুয়ারি মঙ্গলবার রাতে
চাঞ্চল্যকর দুলাল মিয়া হত্যা মামলার ৩নং আসামি মেলান্দহের নাগেরপাড়া গ্রামেরমোঃ সাইফুল ইসলামের স্ত্রী মোছাঃ মুক্তা বেগম (২৮), কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, জামালপুর । মৃত দুলাল মিয়া জামালপুর জেলার মেলান্দহ উপজেলার নাগেরপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিন এর ছেলে। দুলাল হত্যাকারীগণ একই গ্রামের বাসিন্দা। দুলাল মিয়া ও বিবাদীগনের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।
এরই সূত্র ধরে গত ৫ অক্টোবর বিকেলে
বিবাদীগন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পিতভাবে দুলাল মিয়া বসত বাড়ীতে প্রবেশ করে ভয়ভীতি ও হুমকি প্রদান করে এজাহারনামীয় ২নং আসামী মোঃ রশিদ তাহার হাতে থাকা ধারালো রামদা দিয়ে বাদীর স্ত্রীর মাথা লক্ষ্য করে কোপ দিলে উক্ত কোপ কপালের ডান পাশে লেগে মারাত্মক ভাবে আহত হয়। দুলাল হোসেন প্রতিবাদ করলে ১নং আসামী মোঃ সাইফুল ইসলাম ও তার স্ত্রী ধৃত ৩নং আসামী মোঃ মুক্তা বেগম (২৮) এর সহযোগীতায় দুলাল হোসেনকে ধারালো রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে তার মাথা লক্ষ্য করে কোপ মারলে উক্ত কোপ বাদী হাত দিয়া ঠেকানোর চেষ্টা করলে দুলাল বাম হাতে লেগে মারাত্মক হাড়কাটা জখম হয়। এসময় বাদী ও তার স্ত্রীর ডাক-চিৎকারে আশেপাশের লোক আসলে আসামীরা ঘটনাস্থল হতে দ্রুত পালিয়ে যায়। দুলাল ও তার স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। দুলাল ও তার স্ত্রীকে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা অত্যন্ত আশংকাজনক দেখে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরবর্তীতে দুলাল বাহক মারফতে বাদী হয়ে মেলান্দহ থানার মামলা দায়ের করেন যাহার নং-০৭/২৬৩, তাং-০৯/১০/২০২৩ ইং,। দুলাল মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১০ অক্টোবরে মৃত্যু বরণ করেন।
পরে ময়ময়সিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ দুলাল মিয়ার মৃতদেহের সুরতহাল করে এবং লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
উক্ত ঘটনার পর র‌্যাব-১৪, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখেন। আসামীর অবস্থান নিশ্চিত করে ২২ জানুয়ারি মঙ্গলবার রাতে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ আবরার ফয়সাল সাদী এর নেতৃত্বে র‌্যাবের একটি দল ময়মনসিংহের ভালুকার সিড ষ্টোর বাজার এলাকায় অভিযান চালিয়ে আসামী মোছাঃ মুক্তা বেগম (২৮)’কে আটক করতে সক্ষম হয়। উক্ত মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।
আটককৃত আসামীকে মেলান্দহ থানায় মামলাটি থাকায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট আসামিকে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং