1. info@www.newsibangla.com : news :
বদলগাছীতে নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তী কে গণসংবর্ধনা - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

বদলগাছীতে নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তী কে গণসংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ১০৬ বার পড়া হয়েছে

ফিরোজ হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ গণসংবর্ধনার জোয়ারে ভাসছে নওগাঁ-৩ আসনের নৌকার নবনির্বাচিত সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন এমপি। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ আসনে প্রার্থীর সংখ্যা ৭ জন হলেও বিপুল ভোটের ব্যবধানে সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রথম বারের মতো জয়লাভ করেন।

উক্ত নির্বাচনে (মহাদেবপুর- বদলগাছী) উপজেলায় সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন নৌকা প্রতীকে পান ১ লাখ ৩৮ হাজার ৫৬১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার ট্রাক প্রতীকে পান ৬০ হাজার ৫১ ভোট।

আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল ৪ টায় বদলগাছী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের উদ্যেগে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়। স্বাধীনতার মুক্ত মঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা সভায় নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেনকে উপজেলার মানুষ গণসংবর্ধনার মাধ্যমে সিক্ত করেন এবং তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের ব্যানারে অসংখ্য মানুষকে ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা প্রদান করতে দেখা যায়।

সংবর্ধনা শেষে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন বলেন, ‘জাতীর পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে এবং দেশের সংবিধানকে সমুন্নত রাখার জন্য দেশি-বিদেশি শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭ জানুয়ারি জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই ঐতিহাসিক নির্বাচনে দুই উপজেলার মানুষ সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন। এই জয় আমার নয়, এই জয় আমার এই দুই উপজেলাবাসীর জন্য আমি উৎসর্গ করলাম।’

পরে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, কোলা ইউপির চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন, মিঠাপুর ইউপির চেয়ারম্যান ফিরোজ হোসেন, আধাইপুর ইউপির চেয়ারম্যান রেজাউল করিম পল্টন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জবির উদ্দিন এফ এফ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং