1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

শিশুকে ধর্ষণের পর হত্যা, আসামির দায় স্বীকার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

মো.মহিউদ্দিন হাটহাজারী প্রতিনিধি: চট্টগ্রামের হাটহাজারীতে নিখোঁজের ৯দিন পর ফাইজা আক্তার হালিমা নামে ৮ বছর বয়সী এক কন্যা শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার চব্বিশ ঘন্টা পর পুলিশের বিশেষ অভিযানে ধর্ষক মো. নাছির উদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

নাছির উদ্দিন, শিকারপুর ইউনিয়ন এলাকার ইডেন নূর ইনস্টিটিউট অব টেকনোলজির নাইট গার্ড বলে জানা যায়। সে রাঙ্গুনিয়া উপজেলার খোদালা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড জামছড়ি মাহমুদুল বাড়ির বাসিন্দা।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করেন বলে জানান, হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক আব্দুল গোফরান।

মামলা সূত্রে জানা যায়, ৮ বছর বয়সী কন্যা শিশু ফাইজা আক্তার হালিমা চলতি মাসের ১১ জানুয়ারি হাটহাজারী উপজেলা পশ্চিম শিকারপুর এলাকার জসিমের ভাড়া বাসার সামনে খেলাধূলা করতে ঘর হইতে বের হলে তাকে আর পাওয়া যায়নি। পরদিন ফাইজার বাবা আকবার হোসেন বাদী হয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। ঘটনার ৮দিন পর শিকারপুর ইউপি ২নং ওয়ার্ডের পূর্ব শিকারপুর সাকিনে চন্দ্রবিলস্থ ইডেন নূর ইনিস্টিটিউড অব টেকনোলজির পিছনে উত্তর পূর্ব দিকের ৬০ গজ সামনে ভিটার ডালে নিহত ফাইজার অর্ধগলিত পঁচা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের বাবা লাশ শনাক্ত করেন।

এ ঘটনায় পুলিশের বিশেষ অভিযানে মূলহোতা নাইট গার্ড মো. নাছির উদ্দিন ও তার সহযোগী মো. সাফায়েত হোসেন সাজিদকে (১৬) গ্রেপ্তার করে। সাজিদ একই এলাকার বাসিন্দা।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, নিখোঁজ হওয়ার ৯দিন পর ফাইজা আক্তার হালিমার (৮) অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নাছির উদ্দিন নামে এক নাইট গার্ড ও তার সহযোগী সাফায়েত হোসেন সাজিদকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। নাছির উদ্দিন ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং