1. info@www.newsibangla.com : news :
উপজেলা নির্বাচনে থাকছে না নৌকার প্রতীক তা নিয়ে যা বললেন আওয়ামী মনোনয়নিত চেয়ারম্যান - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

উপজেলা নির্বাচনে থাকছে না নৌকার প্রতীক তা নিয়ে যা বললেন আওয়ামী মনোনয়নিত চেয়ারম্যান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

মো:আনোয়ার হোসেন (রাজ) চাদঁপুর কচুয়া প্রতিনিধি:চাদঁপুরের কচুয়ায় মঙ্গলবার সন্ধ্যা উপজেলা নির্বাচনে থাকছে না নৌকার প্রতীক তা নিয়ে বক্তব্য রাখলেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:শাহজাহান শিশির।

আসন্ন সংসদ নির্বাচনের জননেত্রী শেখ হাসিনা কর্তৃক দলীয় আওয়ামীলীগ যে সিদ্ধান্ত ইতিমধ্যে নিয়েছে।
আগামী ষষ্ঠ উপজেলা পদপ্রার্থীদের নির্ধারিত কোন প্রতীক থাকবে না যে কোনো লোকে সৎ যোগ্য দক্ষতা ন্যায় পূরণ আদর্শ আছে যাদের ভিতর যারা মনে করেন যে সমাজের উন্নয়ন করবে ও জনগণের জন্য কাজ করবে এবং সরকারি বাবে দেওয়া যে অর্থ আনুদান সৎ ভাবে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করাবে।

তারা যে কোনো লোক প্রার্থী হতে পারবে ।সে ক্ষেত্রে আমি মনে করি জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়ে থাকে সেটাই সঠিক সিদ্ধান্ত।
কারন জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছে আগামী প্রজন্মে যেন ভোট কেন্দ্রে ভোট প্রক্রিয়া হয় ভোটাররা যেন উষীয় উদ্দীপনা কোন লোককে যে কোন ভাবে যে কোন ধরনের ধর্ম-বর্ণ ভোট কেন্দ্রে আসবেন এবং নিজেদের ইচ্ছেমতো ভোট দিবেন সে যে কোন লোক হতে পারে। সৎ এবং যোগ্য পার্থী।
তো আমি আশা করি
ন্যায়ের পথে চলা সৎ এবং যোগ্য পার্থী কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কে কেমন ছিলো আশা করি।
আপনারাও অতীত এবং বর্তমান দেখে সৎ এবং যোগ্য পার্থীকে ভোট দিবেন। এই বলে উনি উনার বক্তব্য শেষ করলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং