1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

কচুয়ায় ভেঙ্গে যাওয়া ব্রীজ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

মো:আনোয়ার হোসেন (রাজ)
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মো:আনোয়ার হোসেন (রাজ) চাদঁপুর, কচুয়া, প্রতিনিধি:

কচুয়া উত্তর আকানিয়া হতে রাজাপুর সড়কের মাঝামাঝি আকানিয়া মীর বাড়ি সংলগ্ন খালের উপর কাঠের পুরোনো ব্রীজ ভেঙ্গে পড়ায় ১০ গ্রামের মানুষ ভোগান্তিতে রয়েছে। এমন সংবাদ ২২ জানুয়ারি বিভিন্ন পত্রিকা ও চাঁদপুর টাইমসে প্রকাশের পর খবর পেয়ে বুধবার দুপুরে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান শিশির ভেঙ্গে যাওয়া ব্রীজটি পরিদর্শন করেন এবং নতুন করে কালভার্ট নির্মানের আশ্বাস প্রদান করেন।

সরেজমিনে গেলে স্থানীয়রা জানান, উক্ত ব্রীজ পারাপার হয়ে আকানিয়া, রাজাপুর, মুন্সিবাড়ি, কোমরকাশা, ধলি-কচুয়া, হোসেনপুর, কাজকামতা, বদরপুর, দেওকামতা, ঘাগড়া গ্রামের প্রায় ২০ হাজার লোক কচুয়া বাজার, ঘাগড়া বাজার ও বাছাইয়া বাজারসহ বিভিন্ন এলাকায় যাতায়াত করে থাকে।স্থানীয় এলাকাবাসী জানান, কাঠের ব্রীজটি ভেঙ্গে যাওয়ায় একমাত্র এ রাস্তা দিয়ে যাতায়াতে মানুষ খুবই কষ্টে অতিবাহিত করছে। উপজেলা চেয়ারম্যান আমাদের এ জায়গা নতুন করে কালভার্ট নির্মান করবেন বলেও জানান তারা।

উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির জানান, লোকজনের চলাচলের দিক থেকে ব্রীজটি খুবই গুরুত্বপূর্ণ। ব্রীজ ভেঙ্গে যাওয়ায় জনগনের চরম ভোগান্তির কথা ইউএনও ও উপজেলা প্রকৌশলীকে জানানো হয়েছে। তারা ব্রীজটি নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে আশ^াস প্রদান করেন। পাশাপাশি উপজেলা পরিষদ থেকে একটি বরাদ্দের মাধ্যমে মানুষের যাতায়াতের জন্য কালাভার্ট নির্মান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং