1. info@www.newsibangla.com : news :
দেওয়ানগঞ্জে শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগে - গ্রেপ্তার-১ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

দেওয়ানগঞ্জে শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগে – গ্রেপ্তার-১

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু, জামালপুর:
জামালপুরের দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ ইউনিয়নের বাজার এলাকায়,এক মাদ্রাসার অধ্যক্ষকে লাঞ্ছিত এবং মারপিটের ঘটনায় দায়েরকৃত মামলায় একজনকে গ্রেপ্তার করেছে দেওয়ানগঞ্জ পুলিশ।
অনিয়ম দুর্নীতির দায়ে অপসারন চেয়ে গতকাল এলাকার বিক্ষুব্ধ জনতা অফিস থেকে বের করে নিয়ে এসে লাঞ্ছিত এবং মারপিট করে, এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ এর সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইউনুছ আলী দীর্ঘদিন থেকে সেই মাদ্রাসার অধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছে। তার বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, দুর্নীতি এবং পকেট কমিটি গঠনের অভিযোগে স্থানীয় এলাকাবাসী দীর্ঘদিন থেকে তার অপসারন চেয়ে আন্দোলন করে আসছে। যার ধারাবাহিকতায় ২৩ ডিসেম্বর সকালে এলাকার উত্তেজিত লোকজন অধ্যক্ষকে তার কর্মস্থল থেকে চলে যেতে বলেন। তিনি সেখান থেকে সরে যেতে অস্বীকৃতি জানালে বিক্ষুব্ধ এলাকাবাসী অধ্যক্ষ মোহাম্মদ ইউনুছ আলী কে রুম থেকে টেনেহিঁচড়ে বের করে মারধোরা করে। এই ঘটনায় গতকাল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ ইউনুছ আলী বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানা একটি মামলা দায়ের করে। ২৪ জানুয়ারি ( বুধবার) সকালে সেই মামলায় মোঃ জাহিদ আল মাসুদ খোশনবী-(৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার অন্যান্য আসামিরা হলেন মোঃ আবুল কালাম আজাদ ( ৬৫) মোঃ আবু বকর সিদ্দিক (৭০) মোঃ মকবুল হোসেন ( ৬২) একরামুল হক চান মিয়া ( ৬০ ) ইজ্জত আলী (৫০) ইউনুস আলী( ৬৫) নাজির মিয়া (৫৫) ফয়জুর হোসেন ফুলু (৫০) মোঃ খোশনবী (৪৫) মোঃ মনির হোসেন (৫০)এবং মোঃ শহিদুল্লাহ ( ৫২)
দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানিয়েছেন অধ্যক্ষের মামলায় একজনকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। এদিকে এলাকাবাসীর বিরুদ্ধে মামলা দায়ের করায় সেই অধ্যক্ষের বিরুদ্ধে আবার ফুঁসে উঠেছে স্থানীয় এলাকাবাসীরা,এই নিয়ে অধ্যক্ষ মোহাম্মদ ইউনুছ আলীর উপরে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং