1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ধনবাড়ীতে লাইসেন্স না থাকায় রাইস মিল মালিক কে জরিমানা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ১১৯ বার পড়া হয়েছে

শ‌হিদুল ইসলাম: ধনবাড়ী প্রতি‌নি‌ধি: টাঙ্গাইলের ধনবাড়ীতে লাইসেন্স না থাকায়  এক চাল কল মালিককে ৫০০০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল  দুপুরে ধনবাড়ী উপজেলার ভাইঘাট বিভিন্ন এলাকায় মিল পরিদর্শন ও অবৈধ মজুদ অভিযান পরিচালনাকালে লাইসেন্স না থাকায় মেসার্স এম হোসেন ট্রেডার্স এ জরিমানা করা হয়। এ জরিমানা আদায় করেন ধনবাড়ী উপজেলার  নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল করিম ।

অভিযান পরিচালনাকালে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল্লাহ ইবনে হুসাইন, উপজেলা খাদ্য পরিদর্শক মো: মাহমুদুল হাসান সহ পুলিশ সদস্যগণ ও খাদ্য  অফিসের কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। 

ধনবাড়ী  উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম  বলেন, আকস্মিকভাবে বাজারে চালের দর বৃদ্ধি পাওয়ায় এ অভিযান পরিচালনা করা হয়। আজকের অভিযানে গোডাউনে অবৈধভাবে চাল মজুদ ও সরকারি লাইসেন্স না থাকায়  এক মিল মালিককে মোট ৫০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অবৈধভাবে মজুদদারদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং