1. info@www.newsibangla.com : news :
নারায়ণগঞ্জের খালঘাট এলাকা এখন মাদক কারবারিদের দখলে - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

নারায়ণগঞ্জের খালঘাট এলাকা এখন মাদক কারবারিদের দখলে

মিঠু আহম্মেদ
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

মিঠু আহম্মেদ, নারায়ণগঞ্জ :-
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নিতাইগঞ্জ খালঘাট একটি ব্যবসায়িক এলাকা হিসেবে পরিচিত বেশ অনেক আগে থেকেই। বাংলাদেশের বিভিন্ন জেলার মানুষের আসা,যাওয়া হয় প্রতিদিন ব্যবসায়িক কার্যক্রম নিয়ে নিতাইগঞ্জে। এখানে ছোট বড় মিলে রয়েছে প্রায় অর্ধ,শতাধিক বড় বড় ময়দার মিল ও রয়েছে লবল কারখানা। খাল ঘাট এরিয়ার ইকটু পাশেই রয়েছে নিতাইগঞ্জ ট্রাক স্টান আর এই ট্রাক স্টানে প্রতিদিন হাজার হাজার মানুষ তাদের কর্ম করে নিজেদের জীবিকা নির্বাহ করে আসছে।

কিন্তুূ বর্তমানে নিতাইগঞ্জ ট্রাক স্টানে চলছে অবাধে মাদক কারবারি। সকাল শুরু হতেই চলে এই মাদকের বানিজ্য। আর এই মাদক কারবার কে কেন্দ্র করে প্রতিদিন ঘটছে নানা ধরনের অপরাধ। যাতে নানা ভাবেই ক্ষতি হচ্ছে ট্রাক স্টানে কাজ করা নানা শ্রেণির শ্রমিক রা। এই মাদক কারবার কে পরিচালনা করেন রাজিব,গরু রুবেল, ফেক্টরি, আমির, ও আরো অনেক মাদক কারবারিরা। বিভিন্ন সময় নারায়ণগঞ্জ জেলা পুলিশের সদস্যদের হাতে গ্রেফতার হলেও কিছুতেই বন্ধ করা যাচ্ছে না তাদের এই মাদক বানিজ্য এতে খোপ প্রকাশ করে প্রতিবেদক কে জানান নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ এর বিভিন্ন ব্যবসায়িরা, তারা বলেন নিতাইগঞ্জ কে প্রাচ্যের ডান্ডি হিসবে জানে সকলে।

এখান থেকে প্রতিনিধি দেশের বিভিন্ন জেলা থেকে আগত ব্যবসায়িরা তাদের নিজ,নিজ জেলায় নিয়ে যায় নিত্য প্রয়োজনীয় মালামাল কিন্তুূ এখন এই মাদক বানিজ্যের কারনে আমাদের কাছে আসা পাইকার গন ভয় পায় কেননা মালামাল নিতে আসা লোকেরা বিভিন্ন সময় এই মাদক কারবারিদের কবলে পরে তাদের সবকিছুই হারাতে হয়েছে তাই তারা এখন নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ খালঘাট এলাকয় আসতে ভয় পেয়ে থাকে। আমরা নিতাইগঞ্জের সকল ব্যবসায়ি রা চাই যে অনতিবিলম্বে নিতাইগঞ্জ খালঘাট এলাকা থেকে এই মরন নেশা মাদকের বানিজ্য বন্ধ করে নিতাইগঞ্জ কে শান্ত ব্যবসায়িক এলাকায় রুপান্তর করা এজন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশের হস্তক্ষেপ অতি জরুরি বলেন নিতাইগঞ্জ খালঘাট এলাকার স্থানিয় ব্যবসায়িরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং