1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
পাথর বোঝাই ট্রাক থেকে ২ শত বোতল ফেনসিডিল সহ গ্রেফতার ২ জন - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

পাথর বোঝাই ট্রাক থেকে ২ শত বোতল ফেনসিডিল সহ গ্রেফতার ২ জন

মনজিরুল ইসলাম
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

মনজিরুল ইসলাম, নীলফামারী জেলা প্রতিনিধি:

নীলফামারীতে পাথর বোঝাই ট্রাক থেকে ২শত বোতল ফেনসিডিল সহ ২ জন কে আটক করেছে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ
বুধবার সকালে জেলার জলঢাকা উপজেলার বড়ঘাট বাজার থেকে গোপন, সংবাদের ভিত্তিতে ট্রাক টি আটক করে জলঢাকা থানা পুলিশের অভিযানিক দল।
এসময় আটককৃত ট্রাক টি কে তল্লাশি করে পাথরের ভিতরে পাঠের বোস্তায়, মোড়ানো ২ শত বোতল ফেনসিডিল উদ্ধার করে, এসময় ট্রাকে থাকা ২ জনকে আটক করে জলঢাকা থানা পুলিশ।
আটককৃতরা হলেন লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার গড্ডিমারী এলাকার আওলাদ হোসেনের ছেলে কারিমুল, ইসলাম (৩২) এবং একই এলাকার রমজান আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩০) কে আটক করে।

বিষয় টি নিশ্চিত করে জলঢাকা থানার অফিসার ইনচার্জ ওসি মুক্তারুল আলম বলেন ফেন্সিডিল বহন কারী ট্রাক টিকে জব্দ করা হয়েছে, এবং এসময় আটককৃত ২ জনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং জলঢাকা থানা কে মাদক মুক্ত করার জন্য এধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং