1. info@www.newsibangla.com : news :
র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থেকে ০৮ জন গ্রেফতার। - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থেকে ০৮ জন গ্রেফতার।

নূরুন নবী
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

নূরুন নবী, রাজশাহী প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন কেডিসি পাড়ায় স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে মাদক বিক্রয় ও সেবন করার অভিযোগে উল্লেখিত আটজনকে হাতেনাতে গ্রেফতার করে। স্থানীয়দের অভিযোগে জানা যায় যে উক্ত এলাকায় নিয়মিতই মাদকের পসরা বসে। কতিপয় অসাধু ব্যক্তি বিভিন্ন প্রকার মাদক সংগ্রহ করে উক্ত স্থানে এলাকার যুবক ছেলেদের মাঝে বিক্রি করতো। এদেরকে নির্মূলের জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা বারবার চেষ্টা করে ব্যর্থ হলে এরা আইন-শৃঙ্খলা বাহিনীর শরণাপন্ন হয়। সাদা পোশাকে র‌্যাব এর গোয়েন্দা দল ঘটনার সত্যতা পেলে আভিযানিক দল পরিকল্পনা মোতাবেক অপারেশন পরিচালনা করে মাদক বিক্রয় ও সেবন করার সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে।

২৩ জানুয়ারি ২০২৪ ইং তারিখ ১২:৫০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার রহনপুর পৌরসভাধীন কেডিসি পাড়াস্থ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবন এবং বিক্রয় করার সময় ১। মোঃ মহিদুল ইসলাম (৪০), পিতা-মৃত ফজলুর রহমান, মাতা-মোছাঃ জাহানারা বেগম, সাং-দৌলতপুর (মিনি বাজার), ইউনিয়ন-বোয়ালীয়া ২। মোঃ কামরুজ্জামান (৩৫), পিতা-মৃত আব্দুল করিম, মাতা-আকিমুন, সাং-পুনোরা,ইউনিয়র-রহনপুর (নন্দিপুর) ৩। মোঃ সারোয়ার জাহান (৪০), পিতা-মৃত পেশমান আলী, মাতা-মোসাঃ সাহেরা বেগম, সাং-বড় বঙ্গেসারপুর, ইউনিয়র-বোয়ালিয়া ৪। মোঃ নাইমুল (৩৫), পিতা-মৃত আব্দুস সাত্তার, মাতা-মোছাঃ সুরতভান, সাং-চাঁনপুর, (হিরোপাড়া), ৫। মোঃ শরিফ (৩৫), পিতা-মৃত এসলাম, মাতা-মোছাঃ সুফিয়া, সাং-সন্দেশপুর, ইউনিয়ন-বাঙ্গাবাড়ী ৬। মোঃ লিটন (৩০), পিতা-মৃত নুরুল ইসলাম, মাতা-আরিসন বেগম, সাং-বহিপাড়া, রহনপুর পৌরসভা ৭। মোঃ রবিউল আলম (৪৫), পিতা-মৃত নুরে আলম, মাতা-মৃত আলেয়া বেগম, সাং-ব্রজনাথপুর, ইউনিয়ন-বাঙ্গাবাড়ী ৮। মোঃ মামুনুর রশিদ (৩০), পিতা-মোঃ এসলাম আলী, মাতা-ফিকি আরা বেগম, সাং-দসিম আলী কাঠাল, সর্ব থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দেরকে গাঁজা এবং মাদক সেবনের বিভিন্ন উপকরণ সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং