1. info@www.newsibangla.com : news :
শিশুদের মাঝে কম্বল বিতরণ করেছে নান্দাইল ওয়ার্ল্ড ভিশন এপি - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

শিশুদের মাঝে কম্বল বিতরণ করেছে নান্দাইল ওয়ার্ল্ড ভিশন এপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

জেনিফ নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহ নান্দাইল উপজেলা উওর রসুলপুর গ্রাম উন্নয়ন কমিটির মাধ্যমে ওয়ার্ল্ড ভিশন এপি
শীতার্ত দুস্থ শিশুদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে। মঙ্গলবার বেলা ২টা দিকে ১১৩ জন্য শীতার্ত শিশুদের হাতে এ কম্বল তুলে দেয়া হয়।
এসময় টুথ পেস্ট খাতা কলমও বিতরণ করা হয়।

ওয়ার্ল্ড ভিশন গ্রাম উন্নয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি জনাব মোঃ শামছুল হাসান সাগর, সহ সভাপতি মিজানুর রহমান খোকন, সদস্য শহিদুল্লাহ, তফন সহ আরো অনেকে।

ওয়ার্ল্ড ভিশন রসুলপুর গ্রাম উন্নয়নের কমিটির সভাপতি শামছুল হাসান সাগর বলেছেন আমাদের এই সংস্থা অসহায় মানুষ ও দুস্ত শিশুদের পাশে দাঁড়াচ্ছে। প্রতি বছর শীতার্ত অসহায় মানুষ ও দুস্ত শিশুদের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের উপকারে আসবে । তাই যতোটুকু সম্ভব শীতার্ত দুস্ত শিশু ও অসহায় মানুষের পাশে দাঁড়ান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং