1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

কুড়িগ্রামে ঢাকাগামী নৈশকোচের চালক ও সুপার ভাইজার গাঁজাসহ আটক

মোঃ মনিরুল ইসলাম
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১৩০ বার পড়া হয়েছে

মোঃ মনিরুল ইসলাম, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী হানিফ পরিবহনের চালক ও সুপার ভাইজারকে ১০ কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার জয়মনিরহাট বাজার থেকে তাদেরকে আটক করে ভূরুঙ্গামারী থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন।

আটককৃতরা হলেন, বাসের চালক দেলোয়ার হোসেন (৩২)। আটক চালক উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের আকবর আলীর ছেলে। অপরজন বাসের সুপার ভাইজার রংপুরের কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়নের সাপদি গ্রামের হযরত আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৪)।

পুলিশ জানায়, বুধবার রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জয়মনিরহাট বাজারে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি নৈশকোচ ( ঢাকা মেট্রো-ব ১৪- ৮৭৫২) তে অভিযান চালিয়ে একটি কালো রং এর ব‍্যাগ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এসময় বাসটির চালক ও সুপার ভাইজার দুজনে যোগসাজসে অবৈধ মাদকদ্রব‍্য (গাঁজা) পরিবহন করার দায় স্বীকার করলে বাসটিসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আগামীকাল বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং