1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

ছোট শিশু সারা বাঁচতে চায়! সাহায্যের আবেদন

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

মাহফুজ রাজা,কিশোরগঞ্জ: মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য,
একটু সহানুভূতি মানুষ কী পেতে পারেনা! কিশোরগঞ্জের হোসেনপুরের ক্যান্সারে আক্রান্ত ৪বছর ৩মাস বয়সী ফুটফুটে শিশু সারা বাঁচার জন্য বিছানায় ছটফট করছে। অর্থের অভাবে তার চিকিৎসা চলছে না। আর একটু সাহায্য-সহযোগিতা পেলে হয়তো সুস্থ হয়ে উঠতো ব্লাড ক্যান্সারে আক্রান্ত সারা।যে বয়সে সারা খেলাধুলায় ব্যস্ত থাকার কথা,নিয়তির কী নির্মম পরিহাস!এই বয়সে সে হাসপাতালের বেডে শুয়ে বাঁচার আকুতি জানাচ্ছে। কিন্তু দারিদ্রতা তার বেঁচে থাকা নিরাশ করে দিচ্ছে। উপজেলার জিনারী ইউনিয়নের বীরকাটি হারী গ্রামের হতদরিদ্র সবুজ মিয়া ও ফাতেমা বেগমের কন্যা সারা।

সারার বাবা সবুজ মিয়া বলেন,কলিজার টুকরো সন্তানকে কীভাবে বাঁচাবো, কীভাবে চিকিৎসা করাবো কোনো কিনারা পাচ্ছি না। সহায় সম্বল যেটুকু ছিল তা বিক্রি করে এ পর্যন্ত চিকিৎসা করিয়েছি। মেয়ের মুখের দিকে তাকালে আমার বুকটা ফেটে যায়। হাসিখুশি চঞ্চল আমার ছোট্ট মা মনির আজ এই মরণব্যাধি হয়েছে। আমার সামনেই সে রোগে ছটফট করে।আমি বাবা হয়ে তার চিকিৎসা টুকু করাতে পারছি না।
জরুরি ভিত্তিতে একটি পরীক্ষা করতে হবে। সেজন্য ১৫০০০/- হাজার টাকা লাগবে। ডাক্তার বলেছেন, পরীক্ষার পরে চিকিৎসা চলবে। আনুমানিক ০৪ লক্ষ টাকা লাগবে।

এমন সিচ্যুয়েশনের কাছে মা- বাবা দুজনেই হিমসিম খাচ্ছেন!হৃদয়বান ব্যক্তিবর্গের কাছে আর্থিক সহযোগিতার জন্য আবেদন জানিয়েছেন। ইতোমধ্যেই শিশুটির চিকিৎসার জন্য লক্ষাধিক টাকা খরচ হয়ে গেছে। সারা’র বাবা আর কোনো ভাবেই টাকার ব্যবস্থা করতে পারছে না। তাই, হৃদয়বান ব্যক্তিবর্গ ও সহৃদয় প্রবাসী ভাইবোনদের কাছে তার করুণ কণ্ঠে কাতর মিনতি, আপনারা শিশুটির দ্রুত চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।সহযোগিতা পাঠানোর জন্য :-
বিকাশ নম্বর : 01743951509(সারার বাবা)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং