1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

জমে উঠেছে এনায়েতপুর হাট বনিক সমিতির নির্বাচনী প্রচার- প্রচারণা

সোহেল রানা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

সোহেল রানা, চৌহালী সিরাজগঞ্জ প্রতিনিধি:
জমে উঠেছে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঐতিহ্যবাহী এনায়েতপুরের হাট বনিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনী প্রচার – প্রচারণা।
সভাপতি পদে সাবেক সভাপতি মাসুদ রানা সরকার হরিণ প্রতীক নিয়ে ও সাবেক সভাপতি আব্দুল খালেক শেখ চেয়ার প্রতীকে নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এবং সমিতির সাধারণ সম্পাদক পদে ডাঃ মোফাজ্জল হোসেন একক প্রার্থী হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেছেন।
সহ-সভাপতি একটি পদে তিন জন, দোয়াত কলম নিয়ে সাংবাদিক মুক্তার হোসেন,বাই সাইকেল প্রতীক নিয়ে কাজী রেজাউল করিম,ও ওমর ফারুক মই প্রতীক নিয়ে লড়ছেন।
পরিচালক সদস্য হিসেবে ছয়টি পদে ১২ জন প্রার্থী ,
তারা হলেন-টিউবয়েল প্রতীকে নিয়ে আব্দুল আলিম, ঘুড়ি প্রতীক নিয়ে আব্দুল জলিল মুকুল সরকার,রিক্সা প্রতীক নিয়ে ইমদাদুল হক মিলন,কলম প্রতীকে নুরুল ইসলাম ধনী , হাবিবুল্লাহ হাবুল সিলিং ফ্যান, সালাউদ্দিন বেপারী কলসি, আলাউদ্দিন বেপারী মাছ, ইউসুফ আলী মোল্লা খেজুর গাছ, মহির উদ্দিন শেখ আপেল,শহিদুল ইসলাম শহীদ বাস, ইমদাদুল হক হাঁস ,মানিক মিয়া টেলিভিশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
মোট ১৭ জন প্রার্থীর প্রচার প্রচারণায় এখন সবার মুখেই এ নির্বাচন নিয়ে ব্যাপক আলোচনা।
ইতিমধ্যে সকল প্রার্থীগন নির্বাচনি প্রতীক পেয়ে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পাড় করছে। পুরোপুরি নির্বাচনী আমেজ বইছে প্রার্থী ও ব্যবসায়ী ভোটারদের মাঝে।
চায়ের স্টল, হোটেল রেস্তোরা থেকে শুরু করে বাজারের অলিগলিতে এখন চলছে শুধুই নির্বাচনী আলাপ-আলোচনা।

আগামী ২৭ জানুয়ারি সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত সমিতির মোট ১০৭১ ভোটারের সকল সদস্যই ৮ টি পদে ভোটাধিকার প্রয়োগ করবেন।

এই নির্বাচন নিয়ে এনায়েতপুর হাট বণিক সমবায় সমিতির অন্তবর্তি কমিটির সভাপতি, জেলা সমবায় পরিদর্শক মোহাম্মদ ফরিদুল ইসলাম এর সাথে কথা বললে ,তিনি জানান নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য আমরা সব রকম প্রস্তুতি নিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং