1. info@www.newsibangla.com : news :
জয়গবিন্ধ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পালন - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

জয়গবিন্ধ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পালন

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ২১৬ বার পড়া হয়েছে

মোঃ মিঠু আহম্মেদ নারায়ণগঞ্জ :-আজ ২৬ জানুয়ারী নারায়ণগঞ্জ শহরের পাইকাড়া এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী জয়গবিন্ধ উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ সম্মান হওয়ায় এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে শতবর্ষ উদযাপন করছে জয়গোবিন্ধ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি। উক্ত অনুষ্ঠানে উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভি ও প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণকৃত নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সেলিম ওসমান। জয়গবিন্ধ উচ্চ বিদ্যায়ের শতবর্ষের অনুষ্ঠান টি হবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পাশে জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে। আনুষ্ঠানিক ভাবে সকাল ৮ ঘটিকায় শুরু হবে এই আয়োজন এবং হবে রাত ১২ টায় বাংলাদেশের প্রখ্যাত শিল্পী মাইলসের সংগীত অনুষ্ঠানের মধ্য দিয়ে। অনুষ্ঠান শুরু হবে জয়গবিন্ধ স্কুল প্রাঙ্গন হতে এক বর্ণাঢ্য রেলির মাধ্যমে বর্ণাঢ্য রেলিটি নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্থান প্রদর্শন করে চাষাঢ়া হয়ে জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে এসে শেষ হবে তার পর শুরু হবে জয়গবিন্ধ স্কুলের সকল রেজিস্ট্রেশন করা ছাত্রদের মাঝে সকালের নাস্তা বিতরন। এবং তার পড় সারা দিন ব্যাপি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এর আগে ২৫জানুয়ারী রাতে জয়গবিন্ধ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে জমকালো আতশবাজি অনুষ্ঠানের মাধ্যমে শতবর্ষ উদযাপন শুরু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং