1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বিনদেশের মুদ্রাসহ তিন জন আটক - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

বিনদেশের মুদ্রাসহ তিন জন আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু: বিভিন্ন দেশের মুদ্রাসহ তিন মুদ্রা পাচারাকারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ওসি কাজী শাহনেওয়াজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ভাটারা-মাদারগঞ্জ সড়কের উপর অভিযান চালিয়ে টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার বড়ইছাপুর এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে মো. হারুন অর রশিদ (৩৫), একই জেলার ধনবাড়ী উপজেলার পাইতকা এলাকার মো.আহছান আলীর ছেলে মো. জামাল উদ্দিন (৩৬) ও টাঙ্গাইল সদর উপজেলার চরখিদির এলাকার মো. ফজলুল হকের ছেলে মো. ইয়াসিন আলীকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

ঘটনাস্থলে আটককৃতদের দেহ তল্লাশি করেন সৌদি আরব, ওমান, মালয়েশিয়া, সিংগাপুর ও আমেরিকার বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মুদ্রার দেশিয় মূল্য নয় লাখ টাকারও বেশী বলে জানান তিনি। এ ঘটনায় সরিষাবাড়ী থানায় একটি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং